মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

অধ্যক্ষের পদত্যাগের দাবিতে বিক্ষোভ করায় ছাত্রীদের শ্লীলতাহানির চেষ্টা

সোমবার, আগস্ট ১৯, ২০২৪
অধ্যক্ষের পদত্যাগের দাবিতে বিক্ষোভ করায় ছাত্রীদের শ্লীলতাহানির চেষ্টা

নাটোর প্রতিনিধি:

নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজের অধ্যক্ষ মোছা. মৌসুমী পারভীনের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করায় কলেজের ছাত্রীদের শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত অধ্যক্ষ মৌসুমী পারভীন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের মেয়ে।

সোমবার সকালে অত্র কলেজ প্রাঙ্গণে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন শিক্ষকরা। অধ্যক্ষের নির্দেশে সন্ত্রাসীরা এই কর্মকাণ্ড করেছেন বলে কলেজের শিক্ষক ও কর্মচারীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এর আগে গতকাল কলেজটির অধ্যক্ষ মৌসুমী পারভীনকে ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষণা করে তার পদত্যাগের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেন কলেজের শিক্ষক- কর্মচারীরা ও শিক্ষার্থীরা।

শিক্ষকদের দায়ের করা অভিযোগে বলা হয়,  অধ্যক্ষ মোছা. মৌসুমী পারভীন এর দূর্ণীতি, দুঃশাসন, লুটপাট, ঘুষ ও নিয়োগ বানিজ্যের বিরুদ্ধে বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে অভিযোগ দিয়ে গত ১৮ আগস্ট কলেজে একটি মানববন্ধন করলে অধ্যক্ষ চক্রান্ত পূর্বক তাঁর নির্দেশে নৈরাজ্য সৃষ্টিকারী ও সন্ত্রাসী রুয়েরভাগ গ্রামের শুকুর আলীর ছেলে মো. আল আমিন, ওহাব আলীর ছেলে মো. আশিক আলী একই এলাকার আল আমিন ও চন্দ্রকলা পশ্চিমপাড়ার অনিকসহ অজ্ঞাত ৩০/৩৫ জন কলেজে আগমন করে নৈরাজ্য সৃষ্টি করে এবং ছাত্রীদের শ্লীলতাহানী করার চেষ্টা করলে, তাদের প্রতিবাদ করতে গেলে শিক্ষকদের সাথে হাতা-হাতি হয়। পরবর্তীতে তারা আমাদের হুমকি দিয়ে চলে যায়।

কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক আব্দুল জলিল বলেন, গতকাল দুর্নীতিবাজ অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষক- কর্মচারীরা ও শিক্ষার্থীরা মিলে বিক্ষোভ ও মানববন্ধন করি। এরই সুত্র ধরে অধ্যক্ষ আজকে কলেজে সন্ত্রাসী পাঠিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের লাঞ্চিতের চেষ্টা করে। আমরা বাধা দেওয়ার চেষ্টা করলে তারা আমাদের হুমকি দিয়ে চলে যায়।

এবিষয়ে জানতে অধ্যক্ষ মৌসুমী পারভীনের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল