মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষ: নিহত ৫, আহত ৩০

বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০২৪
নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষ: নিহত ৫, আহত ৩০

জেলা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধ ও তুচ্ছ কথা কাটাকাটির জেরে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাযুদ্ধে ও গুলিতে পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩০জন।

আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা ১১টায় উপজেলার শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে বুধবার দিবাগত রাত ১০টা থেকে রাতভর দুই গ্রুপের মধ্যে এই সংঘর্ষ চলে।

নিহতরা হলেন, সায়দাবাদ গ্রামের ইসমাইল বেপারীর ছেলে আমির হোসেন (৬৫) ও বাদল মিয়া (৪৫), শাহীন মিয়ার ছেলে জুনায়েদ (১৬), বাঘাইকান্দি গ্রামের সাহাবুদ্দিনের স্ত্রী ফিরোজা বেগম (৩৫), আব্বাস আলীর ছেলে আনিস মিয়া (৩০)। নিহতরা সবাই ওই এলাকার সাহেব বাড়ির লোক।

আহতরা জেলাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তাৎক্ষণিক বাকি আহতদের পরিচয় পাওয়া যায়নি।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামের আইল্লের বাড়ির হানিফ মাস্টার ও সায়দাবাদ বালুচর সাহেব বাড়ির নোয়াব মিয়ার দুই গ্রুপের মাঝে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল।

বুধবার দিবাগত রাত ১০টা থেকে রাতভর দুই গ্রুপের মধ্যে এই সংঘর্ষ চলে। গুরুতর আহতাবস্থায় বাদল মিয়াকে উদ্ধার করে ঢাকায় নেয়ার পথে মারা যান পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন স্বজনরা। বাকি আনিস সদর হাসপাতালে রয়েছে। আনিসের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে নিহতের স্বজনরা।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক মেডিক্যাল অফিসার রঞ্জন কুমার বর্মণ বলেন, ১৯ জন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। একজনকে গুরুতর অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। চারজনের লাশ হাসপাতালে রয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় বেলা পৌনে ২টা পর্যন্ত চারজনের লাশ হাসপাতালে পড়ে থাকতে দেখা গেছে। একজনের লাশ নরসিংদী সদর হাসপাতালে রয়েছে। রায়পুরা থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল