মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নগরকান্দায় বিএনপি'র দু'গ্রুপের সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০২৪
নগরকান্দায় বিএনপি'র দু'গ্রুপের সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দায় বিএনপির দু'গ্রুপের সংঘর্ষের ঘটনায় ফরিদপুরের নগরকান্দা-সালথা উপজেলা বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।

 বৃহস্পতিবার ( ২২ শে আগষ্ট)  দুপুরে ফরিদপুরে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল তার বক্তব্য তুলে ধরেন।

এসময় তিনি বলেন, দেশের পট পরিবর্তনের পর দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন দলের কেউ কোন প্রকার বিজয় মিছিল বা শোডাউন শোভাযাত্রা করতে পারবে না। তার নির্দেশক্রমে ফরিদপুর বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ তার কর্মীদের একই নির্দেশনা দিয়েছেন। কিন্ত দলের নিদের্শনা উপেক্ষা করে কেন্দ্রীয় কৃষক দলের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল দলে নব্য আসা ব্যক্তিদের নিয়ে তিনি নগরকান্দায় সমাবেশের চেষ্টা করলে স্থানীয় জনতা তা প্রতিহত করে। এ সময় তরিকত ফেডারেশনের নগরকান্দার এক কর্মী নিহত হয়।  তিনি প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করেন।  

এসময় উপস্থিতি ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশ, জেলা বিএনপির সদস্য আজম খান, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়কক এবি সিদ্দিকী মিতুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোজাম্মেল আহম্মেদ মিঠু, মহনগর স্বেচ্ছাসেবক দলের কমিটির আহ্বায়ক সৈকত হাসান, নগরকান্দা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, বিএনপি নেতা ফাত্তাহুল ইসলাম, সালথা উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান,  বিএনপি নেতা হারুন মাতুব্বর প্রমুখ।

উক্ত সংবাদ সম্মেলনটির সভাপতিত্ব করেন নগরকান্দা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুল।  

উল্লেখ্য,  কেন্দ্রীয় বিএনপি গত বুধবারের সংঘর্ষের ঘটনায় কেন্দ্রীয়  বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকুর দলীয় সদস্যপদগুলো স্থগিত করায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন ফরিদপুর জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। তাদের জোড়ালো দাবি অতিসত্বর শামা ওবায়েদ এর  দলীয় সদস্যপদগুলোর স্থগিত আদেশ প্রত্যাহারের জন্য। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল