মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

সবটুকু সামর্থ দিয়ে ভানবাসীদের পাশে দাঁড়ান: চৌদ্দগ্রামে জামায়াতের আমীর

শুক্রবার, আগস্ট ২৩, ২০২৪
সবটুকু সামর্থ দিয়ে ভানবাসীদের পাশে দাঁড়ান: চৌদ্দগ্রামে জামায়াতের আমীর

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের বলেছেন, অতীতের যে কোন সময়ের চেয়ে গত কয়েকদিনের বন্যা চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার ১৩ ইউনিয়নে ব্যাপক ক্ষতি হয়েছে। অনেক মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। অনেকে সুপেয় পানি, খাবার ও ওষুধ সঙ্কটে ভুগছেন। জামায়াত-শিবির নেতাকর্মীরা আন্তরিক চেষ্টা চালিয়ে পানিবন্দিদের উদ্ধার ও সাধ্যমতো ত্রাণ বিতরণ কার্যক্রম চালাচ্ছে। বন্যার পানি শুকানো পর্যন্ত জামায়াত-শিবিরের এ সেবা অব্যাহত থাকবে। এখন দল-মত নির্বিশেষে সবটুকু সামর্থ দিয়ে ভানবাসীদের পাশে দাঁড়াতে হবে। 

শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চৌদ্দগ্রামের গুণবতী, চিওড়া, বাতিসা, পৌর এলাকা ও মুন্সিরহাট ইউনিয়নে পৃথক ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

ডাঃ তাহের আরও বলেন, এখন রাজনৈতিক মতভেদ করার সময় নয়। এই বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানোই প্রধান কাজ হওয়া উচিত। জামায়াত-শিবির নেতাকর্মীরা অতীতের ন্যায় বর্তমানেও সমস্যাগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রত্যেকে নিজের সামর্থ অনুযায়ী ভানবাসীদের সেবায় এগিয়ে আসার আহবান জানান তিনি।

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর আবুল হাসনাত মোঃ আবদুল হালিম, কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াত আমীর এডভোকেট মু. শাহজাহান, কেন্দ্রীয় শ্রমিকল্যাণ ফেডারেশনের সহ-সভাপতি মজিবুর রহমান ভুঁইয়া, চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের সাবেক আমীর ভিপি সাহাব উদ্দিন, বর্তমান আমীর মাহফুজুর রহমান, সেক্রেটারী বেলাল হোসাইন, সহকারী সেক্রেটারী কাজী মোঃ ইয়াছিন, পৌর জামায়াতের আমীর মাওলানা ইব্রাহিম, সেক্রেটারী মোশারফ হোসেন ওপেল, জামায়াত নেতা সৈয়দ হারুন, আইয়ুব আলী ফরায়েজী, মেশকাত উদ্দিন সেলিমসহ সংশ্লিষ্ট ইউনিয়নের জামায়াত-শিবির নেতৃবৃন্দ।

এরআগে সকালে নেতাকর্মীদের একটি বিশাল বহর সাবেক এমপি ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকে অভ্যর্থনা জানায়। এদিকে বন্যা পরিস্থিতির অবনতির এই সময়ে গরীব ও অসহায় মানুষ সাবেক এমপি ডাঃ তাহেরকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল