মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ধৈর্য সহকারে সকলে ঐক্যবদ্ধ হয়ে দুর্যোগ মোকাবেলা করুন- স্থানীয় সরকার উপদেষ্টা

শনিবার, আগস্ট ২৪, ২০২৪
ধৈর্য সহকারে সকলে ঐক্যবদ্ধ হয়ে দুর্যোগ মোকাবেলা করুন- স্থানীয় সরকার উপদেষ্টা

মোঃ এমদাদ উল্যাহচৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

অন্তর্বতীকালিন সরকারের স্থানীয় সরকার উপদেষ্টা এএফ হাসান আরিফ দেশবাসীর প্রতি আহবান জানিয়ে বলেছেন, ধৈর্য সহকারে সকলে ঐক্যবদ্ধ হয়ে বন্যা কবলিত দুর্যোগ মোকাবেলা করতে হবে। আমাদের পর্যাপ্ত ত্রাণ সামগ্রী রয়েছে। ছাত্রদের পাশাপাশি দেশের সর্বস্তরের জনগণ বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়িয়েছে। এজন্য তিনি সকলকে ধন্যবাদ জানান। উপদেষ্টা শনিবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামের বন্যা কবলিত এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, পরিদর্শনকালে এ এলাকার বয়স্কদের সাথে কথা বলে জানা গেছে, অত্র অঞ্চলে স্মরণকালের বন্যা হয়েছে। তারা এ ধরনের বন্যা দেখেনি। হতাশাগ্রস্ত না হয়ে সকলকে ধৈর্য ধারণ করে বর্তমান পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহবান জানান। সকাল ১১টায় উপদেষ্টা এএফ হাসান আরিফ চৌদ্দগ্রামের মহাসড়কের সংযোগ সড়ক নালঘর রাস্তা পরিদর্শন করে বন্যা কবলিত মানুষের সাথে কথা বলেন। পরে তিনি চৌদ্দগ্রামের পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্র পরিদর্শন করে ত্রাণ বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আখতার হোসেন, কুমিল্লার তত্বাবধায়ক প্রকৌশলী মোস্তফা হাসান, নির্বাহী প্রকৌশলী সাইদুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রহমত উল্লাহ, পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা, উপজেলা নির্বাহী প্রকৌশলী নুরুজ্জামান প্রমুখ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল