শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

আরজিকর হত্যাকাণ্ড: আন্দোলনকে সমর্থন করছেন বাবা-মা

বুধবার, আগস্ট ২৮, ২০২৪
আরজিকর হত্যাকাণ্ড: আন্দোলনকে সমর্থন করছেন বাবা-মা

আন্তর্জাতিক ডেস্ক:
 
নির্যাতিতা ডাক্তার আরজিকরের বাবা-মা দাবি করেছেন, তথ্য প্রমাণ লোপাটের চেষ্টা হয়েছে। আর তার কারণেই প্রায় ১৪-১৫ দিন হয়ে গেলেও সিবিআই এখনো পর্যন্ত কোনো প্রমাণ হাতে পায়নি।

রাজ্যের পুলিশ, কলেজ কর্তৃপক্ষ সকলের বিরুদ্ধেই অভিযোগ তুলে সাবেক প্রিন্সিপাল ডাক্তার সন্দীপ ঘোষকে এখনো কেন গ্রেফতার করা গেলো না? এই প্রশ্ন তুলেছেন বাবা-মা।

এমনও অভিযোগ করেছেন যে আমাদের মেয়ের মরদেহ পোড়ানোর সময় একটু বেশি তাড়াহুড়ো করা হয়েছিল ও সেটা করা হয়েছিল স্থানীয় বিধায়ক নির্মল ঘোষ ও কাউন্সিলর সোমনাথ মুখোপাধ্যায়ের তত্ত্বাবধানে।

এই ইস্যুতে তৃণমূল নেতা কুনাল ঘোষ বিচ্ছিন্ন ঘটনা বলে যে মন্তব্য করেছেন তারও নিন্দা করেছেন ছাত্রীর মা। তিনি বলছেন, তার কথা শুনে আমি খুব দুঃখ পেয়েছি আমার মেয়ে কর্মরত অবস্থায় ছিলেন সেখানে হত্যা করা হয়েছে সেই ঘটনাকে বিচ্ছিন্ন ঘটনা বললেন?

আজকের আন্দোলনকে সমর্থন জানিয়ে তিনি বলেন, ছাত্ররা কষ্ট করেছেন তাদেরকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি। ছাত্ররা আন্দোলন করেছে আমরা তাদের পাশেই আছি আমরা সেই আন্দোলনকে চালিয়ে যেতে বলবো।

কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার ইন্দিরা মুখোপাধ্যায় যা যা আমাদেরকে বলেছেন সবটাই মিথ্যা এই অভিযোগও করেছেন ছাত্রীর বাবা-মা।

তাদের অভিমত ঘটনা ওখানে ঘটানো হয়নি, সিরিয়ালের মত সাজিয়ে গুছিয়ে আমাদেরকে দেখানো হয়েছে। এমনকি সেমিনার হলের ১১ ফুট ঘরে অত মানুষ থাকতে পারে না বলেও তাদের অভিমত।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল