মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

সাতক্ষীরায় ১২ কোটি টাকার মাদকসহ একজন আটক

শুক্রবার, আগস্ট ৩০, ২০২৪
সাতক্ষীরায় ১২ কোটি টাকার মাদকসহ একজন আটক

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে পাচার করে আনার সময় ১২ কোটি টাকা মূল্যের ভারতীয় মাদক ক্রিস্টাল মেথ আইস, এলএসডি ও বিদেশী মদসহ ইমনকে (২৩) নামের একজনকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (২৯ আগষ্ট) রাত সোয়া ১১টার সময় কলারোয়া সীমান্তের রাজপুর এলাকা থেকে এই মূল্যবান মাদকদ্রব্য উদ্ধার করা হয়। 


মাদকসহ আটক চোরাকারবারি যুবক  মোঃ ইমন সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্তবর্তী রাজপুর গ্রামের আব্দুস সালামের ছেলে বিজিবি সূত্র জানায়, মাদককের একটি বড় চালান ভারত থেকে পাচার করে বাংলাদেশে আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার তাহেরের নেতৃত্বে বিজিবি কাকডাঙ্গা বিওপির একটি অভিযানিক দল রাতে সীমান্তের মেইন পিলার ১৩ এর সাব পিলার ৩ এর রেফারেন্স পিলার ১০ বরাবর এলাকা অবস্থান নেয়।

এসময় রাত সোয়া ১১টার দিকে সীমান্তের জিরো লাইন থেকে প্রায় ৮শ’ গজ দূরে রাজপুর এলাকা থেকে ইমনকে আটক করে বিজিবি সদস্যরা। পরে তাকে তল্লাশী করে তাব কাছে থাকা একটি ব্যাগ থেকে ২কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ আইস, ২ বোতল এলএসডি ও ৪বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। আটককৃত মাদকের মূল্য প্রায় কোটি টাকা।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো. আশরাফুল হক, পিবিজিএম, পিএসসি, জি ঘটনারসত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাবাদে আটককৃত আসামি ইমনের বিরুদ্ধে কলারোয়া থানায় ২টি মাদক মামলা রয়েছে বলে সে স্বীকার করেছে। পরে শুক্রবার সকালে মামলা দায়ের পূর্বক আসামী ইমনকে কলারোয়া থানায় পুলিশে সোপার্দ করা হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, বিজিবির পক্ষ থেকে আটক আসামির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল