মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

মোরেলগঞ্জে ইতালী প্রবাসীর বাড়িতে হামলা, নারীসহ আহত ৫

শুক্রবার, আগস্ট ৩০, ২০২৪
মোরেলগঞ্জে ইতালী প্রবাসীর বাড়িতে হামলা, নারীসহ আহত ৫

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে জিউধরা গ্রামের এক ইতালী প্রবাসীর বাড়িতে হামলা, মারপিটের ঘটনায় দু’পক্ষের নারীসহ ৫ জন আহত হয়েছে। আহতদেরকে শুক্রবার সন্ধায় মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলা জিউধরা ইউনিয়নের জিউধরা গ্রামের ইতালী প্রবাসী মজিব হোসাইনের সাথে একই গ্রামের প্রতিবেশী মৃত জয়নাল শরীফের ছেলে কবির শরীফ ও মনির শরীফদের দীর্ঘ দিন ধরে বসত বাড়ি ও মৎস্য ঘেরের ২ একর ১০ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছে।

তারই জের ধরে ঘটনার দিন শুক্রবার দুপুরে প্রতিপক্ষ একই গ্রামের মনির শরীফের নেতৃত্বে ৬-৭ জন ওই প্রবাসীর বাড়িতে অতর্কিত হামলা চলিয়েছে।

এ সমায় হামলাকারীদের মারপিটে প্রবাসীর স্ত্রী দুলালী বেগম (৪০), তার বড় ভাইয়ের স্ত্রী নাছিমা বেগম (৫০), পুত্রবধু সুখি আক্তার (২৪) গুরুতর আহত হয়। এ সময় অপর পক্ষের মনির শরীফ (৫০), তার বড় ভাইয়ের স্ত্রী নাজমিন বেগম (৪২) আহত হয়। উভয় পক্ষের আহতরা মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এদের মধ্যে গুরুতর জখমী প্রাবাসীর বড় ভাই মান্নান হাওলাদারের স্ত্রী নাছিমা বেগম মাথায় গুরুতর রক্তাক্ত জখম থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন।

এ বিষয় ভুক্তভোগী ইতালী প্রবাসী মজিব হোসাইন বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে তিনি ইতালীতে থাকেন ও তার ছেলেও ১০ বছর ধরে সৌদি রয়েছে। বাড়িতে তার স্ত্রী ও পুত্রবধু এবং দু’টি নাতী রয়েছে। পুরুষ মানুষ না থাকায় প্রতিপক্ষ কবির শরীফের লোকজন গত ৭ আগষ্ট একবার বাড়িতে হামলা চালিয়ে বসত ঘর ভাংচুর, গাছপালা কেটে ও ঘেরের বেড়ী কেটে দিয়েছে।

হামলার ঘটনা শুনে ১০ দিন পূর্বে দেশে এসেছি। এ বিষয় থানায় একটি অভিযোগ দায়ের করায় ক্ষিপ্ত হয়ে নতুন করে পুনরায় আমার স্ত্রী, পুত্রবধু ও ভাইয়ের স্ত্রীকে মারপিট করেছে। দেশের রেমিটেন্সর একজন যোদ্ধা হিসেবে নিজেও নিরাপত্তা হীনতায় ভুগছি। প্রশাসনের কাছে এর ন্যায় বিচার চাই।

এ সম্পর্কে কবির শরীফ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি কারো বাড়িতে হামলা করেনি বরাং মজিব হোসাইনের লোকজন তার ভাই মনির শরীফ ও বড় ভাইয়ের স্ত্রীকে মারপিট করেছে, তারা হাসপাতালে ভর্তি রয়েছে।

 এ সম্পর্কে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, জিউধরার মারপিটের বিষয়টি তিনি অবহিত নন। তবে অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল