শুক্রবার, ৩০ জুলাই ২০২১

প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন নিখোঁজ আবু ত্ব-হার স্ত্রী

বুধবার, জুন ১৬, ২০২১
প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন নিখোঁজ আবু ত্ব-হার স্ত্রী

সময় জার্নাল প্রতিবেদক : সামাজিক মাধ্যমে আলোচিত নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে ফিরে পাওয়ার আকুতি জানিয়েছেন তার স্ত্রী সাবিকুন্নাহার। 

বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়নে এক সংবাদ সম্মেলনে তিনি স্বামীর সন্ধান দাবি করেন। 

তিনি বলেন, আমি বিশ্বাস করি আইনশৃঙ্খলা বাহিনী চাইলে দুই ঘণ্টার মধ্যে আমার স্বামীর সন্ধান দিতে পারবেন। যদি দিতে না পারেন অন্তত আমাকে তার কাছে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। আমি আর পারছি না, শারীরিক ও মানসিকভাবে আমি বিপর্যস্ত।

বৃহস্পতিবার দিবাগত রাতে রংপুর থেকে ঢাকায় আসার পথে  নিখোঁজ হন ত্ব-হা। তার স্ত্রী বলেন, রাত ২টা ৩৭ মিনিটে তার  সাথে শেষ কথা হয়, তিনি তখন বলেছেন কাছাকাছি চলে আসছেন। উনি তখন গাবতলী ছিলেন। এরপর রাত তিনটা থেকে তার ফোন বন্ধ পাই, এখনো পর্যন্ত নম্বর বন্ধই পাচ্ছি।

সাবিকুন্নাহার বলেছেন, নিখোঁজ হবার সময় তার সঙ্গে  গাড়িচালকসহ আরো তিনজন সহকর্মী ছিলেন। সেই তিনজন সহকর্মী এবং গাড়িটিরও কোন খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি। বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে যাচ্ছি।

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে নিখোঁজ ত্ব-হার স্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি আমার মা। সন্তানের মুখের দিকে তাকিয়ে দ্রুত কিছু একটা করুন।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ