শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

ঐতিহ্যবাহী দক্ষিন তাসেরপাড়া জামে মসজিদের কমিটি গঠন

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪
ঐতিহ্যবাহী দক্ষিন তাসেরপাড়া জামে মসজিদের কমিটি গঠন

আসাদুল্লাহ, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় জেলার বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ঐতিহ্যবাহী দক্ষিন তাসেরপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে জনাব আসাদুজ্জামান সাজু সভাপতি ও জনাব শিশির আসাদকে  সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শুক্রবার  ( ২০ সেপ্টেম্বর ) জুমআবাদ জনাব মাওলানা আব্দুল্লাহ সাহেবের  সভাপতিত্বে ১৪ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। পাশাপাশি কমিটির সর্বোচ্চ দায়িত্বশীল হিসেবে একটা উপদেষ্টা মন্ডলী গঠন করা হয়েছে। উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ হলো - জনাব মকবুল হোসেন,জনাব আমিনুল ইসলাম ও জনাব সেকেন্দার আলম সুমন। 

কমিটিতে অন্যান্যরা হলেন সহ সভাপতি পদে জনাব হাসিবুল ইসলাম, আব্দুল কুদ্দুস, মকলেছার রহমান, যুগ্ম সম্পাদক জনাব মহসিন ইসলাম,  অর্থ সম্পাদক পদে জনাব নুর আলম, সহ অর্থ সম্পাদক পদে জনাব রকি ইসলাম, সমাজ সেবা সম্পাদক পদে জনাব নজরুল ইসলাম, সহ সমাজ সেবা সম্পাদক জনাম লুৎফর রহমান ও সদস্য পদে জনাব সাদেক হোসেন,শহিদুল ইসলাম, বেলাল হোসেন ও সেলিম ইসলাম। গঠিত এই কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন বলে জানানো হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল