শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরে ইমাম কল্যাণ ফাউন্ডেশন এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪
ফরিদপুরে ইমাম কল্যাণ ফাউন্ডেশন এর  বিক্ষোভ মিছিল  ও  সমাবেশ

এহসান রানা,ফরিদপুর প্রতিনিধিঃ 

ফরিদপুরে ইমাম কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে বিক্ষোভ মিছিল  ও  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার ( ২৬ শে সেপ্টেম্বর) জুম্মাবাদ দুপুরে  শহরের জনতা ব্যাংকের মোড় হতে এ উপলক্ষে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ শেষে ফরিদপুর প্রেস ক্লাব এর সামনে এসে দোয়ার মাহফিলের মাধ্যমে শেষ হয়। ভারতে প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা)  কে‌ নিয়ে কটুক্তি ‌ও আপত্তিকর বক্তব্য পন্ডিত রামগিরি ও বিজেপির বিধায়ক নিতীশ রানের বিরুদ্ধে উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এতে ইমাম কল্যাণ ফাউন্ডেশনের মাওলানা  সভাপতি  কেরামত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের মাওলানা মনসুরুল সহ-সভাপতি আব্দুল কাইয়ুম উপদেষ্টা  মাওলানা আবুল হোসাইন উপদেষ্টা, মুফতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক  মাওলানা আমজাদ হোসেন ,অর্থ সম্পাদক  মাওলানা কবির আহমেদ প্রমূখ।

সভায়  বক্তারা জানান, মহানবী হযরত মুহাম্মদ (সা) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অপরাধে জড়িত ব্যক্তিদের ফাঁসি দেয়া হোক,  মহানবী হযরত মুহাম্মদ (সা) নিয়ে কটুক্তি করা হলে তা সহ্য করা হবে না। অবিলম্বে ইসলাম অবমাননা কারীদের  শাস্তি দাবি করে বক্তারা অন্তবর্তী কালীন সরকারের ‌ প্রধান উপদেষ্টা কে উদ্দেশ্য করে বলেন,  আমরা বাংলাদেশকে স্বাধীন করে ‌ আপনার কাছে দিয়েছি। আপনি অবিলম্বে ভারতীয় হাই কমিশনার কে ডেকে এনে ‌ এর প্রতিবাদ জানান। আপনি যদি প্রতিবাদ না জানান ‌ তাহলে আমরা ‌ এ দেশের জনগণকে সাথে করে ঢাকায় গিয়ে ‌ ভারতীয় দূতাবাসের সামনে  মার্চ ও ঘেরাও করবো।

বক্তারা আরো জানান, আমাদের খেয়াল রাখতে হবে বাংলাদেশের ভিতরে ‌ তৃতীয় শক্তি ‌ যেন কোন ফায়দা ‌ হাসিল করতে না পারে। সামনে সনাতন ধর্মাবলম্বীদের ‌ অন্যতম বৃহৎ পূজা ‌ দুর্গাপূজা রয়েছে ‌ পূজা উপলক্ষে ‌ তারা যেন কোনরকম অপ্রীতিকর ঘটনা ‌না ঘটাতে ‌ পারে ‌ সেদিকে সবাইকে ‌ লক্ষ্য রাখতে হবে।এরপর  ‌ ইমাম কল্যাণ ফাউন্ডেশন ‌ ফরিদপুর জেলা শাখার  সভাপতি কেরামত আলীর পরিচালনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সময় জার্নাল/তানহা আজমী


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল