শনিবার, ০৫ অক্টোবর ২০২৪

কয়রায় জামায়াত নেতার মতবিনিময় সভা

শুক্রবার, অক্টোবর ৪, ২০২৪
কয়রায় জামায়াত নেতার মতবিনিময় সভা

মো: ইকবাল হোসেন,খুলনা প্রতিনিধি:

কয়রায় শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, খুলনা অঞ্চলের সহকারী পরিচালক এবং খুলনা-৬ আসনের এমপি প্রার্থী আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে কয়রা উপজেলার ৩টি কলেজের শিক্ষকবৃন্দ সহ অসংখ্য শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) কয়রা সদরে কয়রা কপোতাক্ষ মহাবিদ্যালয়, কয়রা সরকারি মহিলা কলেজ ও কয়রা শাকবাড়িয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ বলেন, আওয়ামী লীগের দীর্ঘদিনের শাসন, শোষণ ও নির্যাতনের পরেও বাংলাদেশ জামায়াতে ইসলামী দ্বীনের দাওয়াত পথভ্রষ্ট মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী তাদের ধৈর্য, সংযম আর তাকওয়ার মাধ্যমে বাংলার জমিনে ইসলাম প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ। যুবকদেরকে রাসূল (সা:) এর জীবনযাপন পদ্ধতি অনুসরণ করে প্রকৃত মানুষ ও দেশপ্রেমিক হয়ে গড়ে উঠতে হবে। তাদেরকে দেশ গঠনে এগিয়ে আসতে হবে।

আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশ্য বলেন, কোমলমতি শিক্ষার্থীরা যাতে বিপথগামী না হয়, সেজন্য তাদেরকে কুরআন-হাদিস শিক্ষা দিয়ে রাসূলে আর্দশে গড়ে তুলতে হবে। তরুণ তরুণীদেরকে রাসূলের আদর্শে দক্ষ করে গড়ে তুলতে পারলে ভবিষ্যৎ প্রজন্মে যোগ্য নেতৃত্ব ও কর্মসংস্থান সৃষ্টি হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি ন্যায়, ইনসাফ, বৈষম্যহীন ইসলামী রাষ্ট্র ও সমাজ গঠন করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে।

সময় জার্নাল/তানহা আজমী 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল