বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয়

মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪
শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয়

নিউজ ডেস্ক:

ছাত্র-জনতার অভ্যুত্থানে মুখে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে ভারতে পালিয়ে যান শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা। হাসিনার ভারতে অবস্থান নিয়ে গত দুই মাস ধরে চলছে নানা গুঞ্জন।

রোববার (৬ অক্টোবর) রাত থেকে নতুন করে গুঞ্জন ছড়ায়, ভারত ছেড়ে মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাতে পাড়ি জমিয়েছেন তিনি। দেশটির আজমান শহরে নারায়ণগঞ্জের সাবেক এমপি শামীম ওসমানের বাসায় অবস্থান করবেন তিনি। এমন অবস্থায় মায়ের বর্তমান অবস্থান নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন ছেলে সজীব ওয়াজেদ জয়।

সোমবার (৭ অক্টোবর) রাতে একটি বেসরকারি টিভি চ্যানেলকে জয় জানান, শেখ হাসিনার ভারত ছেড়ে যাওয়ার খবরটি সঠিক নয়। তার মা এখনও ভারতে আছেন।

এদিকে আজ সংবাদ সম্মেলনে পররাষ্ট্র উপদেষ্টা মো. তৌহিদ হোসেন জানান, শেখ হাসিনার অবস্থান সম্পর্কে সরকারের কাছে কোনো তথ্য নেই।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ভারত ও ইউএই- এই দুই দেশেই সরকারিভাবে শেখ হাসিনার অবস্থানের বিষয়ে জানতে চাওয়া হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

সময় জার্নাল/তানহা আজমী


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল