মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

হাসান রাশেদের শাস্তির দাবিতে

দিনাজপুরে দ্বিতীয় দিনেও শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

রোববার, অক্টোবর ২০, ২০২৪
দিনাজপুরে দ্বিতীয় দিনেও শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

মাহবুবুল হক খান,দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে একটি মেডিকেল কোচিং সেন্টারের শিক্ষকের শাস্তি ও দিনাজপুর থেকে বিতারিত করার দাবিতে দ্বিতীয় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে একদল শিক্ষার্থী। 

দিনাজপুরের সর্বস্তরের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকের ব্যানারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।
মানববন্ধন থেকে আন্দোলনকারি শিক্ষার্থীরা অবিলম্বে হাসান রাশেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
রবিবার (২০ অক্টোবর ২০২৪) বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

পরে দিনাজপুর প্রেসক্লাবের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। 

অভিযুক্ত শিক্ষক হাসান রাশেদের পূর্বে গ্রেফতারকৃত একটি ছবিসহ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের ব্যানারে খুনি ও ধর্ষক বলে উল্লেখ করা হয়।
মানববন্ধনে বক্তব্য দেওয়ার সময় বক্তারা বলেন, ওই কোচিংয়ের একজন মেয়ে শিক্ষার্থীর সাথে অশ্লীল চ্যাটিং করার কারণে হাসান রাশেদের চ্যাটিং ভাইরাল হয়। এতে ক্ষুব্ধ হয়ে হাসান রাশেদ পুলিশকে দিয়ে গত শুক্রবার রাতে আনিদ ফাইযাজ নামে একজন শিক্ষার্থীকে থানায় নিয়ে এসে পুলিশের সামনে ওই শিক্ষক ও তার সহযোগিরা আনিদ ফাইযাজকে অপদস্ত করে। এ খবর ছড়িয়ে পড়লে সাধারণ শিক্ষার্থীরা বিক্ষু্ব্ধ হয়ে উঠে। পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আনিদ ফাইয়াজকে থানা থেকে ছাড়িয়ে আনে। 
এ ঘটনায় এর আগে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা শনিবার (১৯ অক্টোবর ২০২৪) সকাল ১১টা থেকে বেলা  ১২টা পর্যন্ত দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে  মানববন্ধন কর্মসূচী পালন করেছে। 

উল্লেখ্য, হাসান রাশেদ একটি হত্যা মামলার আসামি।

সময় জার্নাল/তানহা আজমী


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল