শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জয়পুরহা‌টে ১৪১ ভূ‌মিহীন-গৃহহীন প‌রিবা‌রের মা‌ঝে জ‌মি ও গৃহ হস্তান্তর

রোববার, জুন ২০, ২০২১
জয়পুরহা‌টে ১৪১ ভূ‌মিহীন-গৃহহীন প‌রিবা‌রের মা‌ঝে জ‌মি ও গৃহ হস্তান্তর

সাব্বির আহম্মেদ, জয়পুরহাট প্রতি‌নি‌ধি: মুজিব শতবর্ষ উপলক্ষে ২য় পর্যা‌য়ে প্রধানমন্ত্রীর প‌ক্ষ থে‌কে জয়পুরহা‌টের পাঁচটি উপজেলায় ১৪১টি ভূমিহীন-গৃহহীন পরিবা‌রের মা‌ঝে জ‌মি ও গৃহ হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

এ উপল‌ক্ষে আজ রোববার বেলা ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জ‌মি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন শেষে জয়পুরহাটের কালাই‌ উপজেলা পরিষ‌দ মিলনায়ত‌নে ৫৮টি ভূ‌মিহীন-গৃহহীন প‌রিবারের মা‌ঝে জ‌মি ও গৃহের কবুলিয়াত দলিল হস্তান্তর ক‌রেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

এছাড়াও একই সময় বা‌কি ৪ উপ‌জেলায় সং‌শ্লিষ্ট উপ‌জেলা চেয়ারম‌্যান ও ইউএনওগণের মাধ‌্যমে আরও ৮৩টি গৃহহীন প‌রিবা‌রের মা‌ঝে জমি ও গৃহের কবুলিয়াত দলিল হস্তান্তর করা হয়। 

অনুষ্ঠা‌নে অন‌্যা‌ন্যের ম‌ধ্যে পু‌লিশ সুপার মাছুম আহম্মদ ভূঞা, জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান ও জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি আ‌রিফুর রহমান র‌কেট,জেলা স্থানীয় সরকা‌রের উপপ‌রিচালক ইশরাত ফারজানা,কালাই উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান মিনফুজুর রহমান মিলন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জা‌কির হো‌সেন সহ অন্যানরা উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল