শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চৌদ্দগ্রামে কভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ আটক ২

মঙ্গলবার, জুন ২২, ২০২১
চৌদ্দগ্রামে কভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ আটক ২

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে কভার্ডভ্যান ভর্তি ৪০ কেজি ভারতীয় গাঁজাসহ চালক ও হেলপারকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। 

আটককৃতরা হলো, চালক লক্ষীপুর সদর উপজেলার শহর কসবা গ্রামের মৃত নসু মিয়ার পুত্র মোস্তাফিজুর রহমান প্রকাশ মোস্তফা(৪৫) ও হেলপার বরগুনা জেলার বামনা থানার রামনা লঞ্চঘাট গ্রামের মৃত ছমেদ মল্লিকের পুত্র মোঃ ফারুক(৩৮)। 

বুধবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন।

চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হায়দারপুল এলাকায় ইউটার্ণ করার সময় একটি কভার্ডভ্যান(ঢাকামেট্রো-ট-২০-৫৩৬৪) আটক করে। পরে কভার্ডভ্যানটি তল্লাশী চালিয়ে প্যাকেটভর্তি ৪০ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় কভার্ডভ্যানের চালক মোস্তফা ও হেলপার ফারুককে আটক এবং কভার্ডভ্যানটি জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল