শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কিশোরগঞ্জে সরকারী নির্দেশনা উপক্ষো করে ব্যবসা পরিচালনা, ৩ মামলা

রোববার, জুলাই ৪, ২০২১
কিশোরগঞ্জে সরকারী নির্দেশনা উপক্ষো করে ব্যবসা পরিচালনা, ৩ মামলা

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় চলমান কঠোর লকডাউনকে উপেক্ষা করে ব্যবসা পরিচালনা করার অপরাধে ৩ ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

রবিবার সকালে বাজারের রাজ্জাক কসমেটিকসের দোকানে অভিযান চালায় সহকারী কমিশনার (ভূমি) রাকিবুজ্জামান। সরকারী নির্দেশ অমান্য করে
দোকান খোলা রেখে ব্যবসা পরিচালনা করার অপরাধে কসমেটিক ব্যবসায়ী আব্দুর রাজ্জাককে ৫ হাজার টাকা জরিমানা আদায় করে সতর্ক করে দেয়। 

পরে উপজেলার মাগুড়া ইউনিয়নের লেবুর ষ্ট্যান্ডে একটি ভূয়া ডাক্তারের দোকানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। পরে সেই দোকানের মালিককে ৫হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়। দুপুরে কিশোরগঞ্জ বাজারে সকল কাপড় ব্যবসায়ীসহ অন্যান্য ক্রোকারিজের দোকান,কসমেটিক ব্যবসায়ীদের দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া থাকলেও বাজারের মায়ের দোয়া ক্লোথ ষ্টোর ও গার্মেন্টসের মালিক এজাজুল হক দোকানের ভিতরে গ্রাহকদের রেখে কর্মচারীকে বাহিরে রেখে ব্যবসা পরিচালনা করার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত। পরে তাকে সতর্ক করে চলে আসে আসে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি রাকিবুজ্জামান ।

সহকারী কমিশনার ভূমি রাকিবুজ্জামান বলেন, সরকারী নির্দেশনা উপক্ষো করে যে সমস্ত ব্যবসায়ী গোপনে তাদের ব্যবসা পরিচালন করছেন
আমরা তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য চেষ্টা করছি। আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল