বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

মঙ্গলবার, জুলাই ৬, ২০২১
সুনামগঞ্জে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

সেলিম আহমদ তালুকদার,সুনামগঞ্জ: বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল মঙ্গলবার বেলা ৩টায় সুনামগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পরিদর্শন করেন এবং হত দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেসবাহ উদ্দিন আহমেদ এসপিপি এ এফ ডবিওসি পিএসসি এর নেতৃত্বাধীন একটি টীম
সুনামগঞ্জ শহরের পুরাতন বাসট্যান্ড, ট্রাফিক মোড়, মধ্যবাজার, পশ্চিমবাজার, পূর্ব বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। সেনাবাহিনীর
সদস্যগণ জন সাধারণ কে স্বাস্থ্য বিধি মেনে চলার এবং সরকারের নির্দেশিত আইন মেনে চলার আহবান জানান। 

এ সময় সেনাবাহিনীর পক্ষ থেকে হত দরিদ্র দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। পরে উপস্থিত গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেসবাহ উদ্দিন আহমেদ বলেন বাংলাদেশ সেনাবাহিনীর উচ্চ পর্যায় থেকে আমাদের নির্দেশ দিয়েছেন আজ থেকে আমরা যেন করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া এবং হতদরিদ্র দের সাহায্য সহায়তা প্রদান করি। সুনামগঞ্জ থেকে আমরা এটির কার্যক্রম চালু করলাম। ইনশাল্লাহ এ
ধারা অব্যাহত থাকবে। 

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর লেঃ কর্ণেল মাহবুব হাসান চৌধুরী, মেজর হাসনাইন, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, ক্যাপ্টেন তকি, সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার শাহরিয়ার।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল