শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চৌদ্দগ্রামে কঠোর লকডাউনে ১৩১ মামলায় ৩ লক্ষাধিক টাকা জরিমানা

বুধবার, জুলাই ৭, ২০২১
চৌদ্দগ্রামে কঠোর লকডাউনে ১৩১ মামলায় ৩ লক্ষাধিক টাকা জরিমানা

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার তের ইউনিয়নের বিভিন্ন বাজারে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে উপজেলা প্রশাসনের দুইটি টিম। 

গত ১ জুলাই বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুরু হওয়া লকডাউনে বন্ধ রয়েছে গণপরিবহন, মার্কেট, দোকানপাট এবং সরকারি-বেসরকারি অফিস। গত ৬ দিনে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে ১৩১ মামলায় ৩ লাখ ১৮ হাজার ৩’শ টাকা জরিমানা আদায় করেছে। এছাড়া নিত্য প্রয়োজনীয় পণ্যসহ কাঁচামালের দোকান বিকাল ৫টার মধ্যে বন্ধ করতে কঠোর হুশিয়ারী প্রদান করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার এস এম মঞ্জুরুল হক ও সহকারী কমিশনার ভুমি আল আমিন সরকার জানান, ‘সরকারিবিধি নিষেধ বাস্তবায়নে পুলিশ, বিজিবি সেনাবাহিনী ও র‍্যাব সদস্যরা সহায়তায় উপজেলা প্রশসান মাঠে কাজ চালিয়ে যাচ্ছে। জীবন বাঁচার জন্যই এই লকডাউন। এটা আমাদের সবাইকে মানতে হবে। এ জন্য সব শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন। না হলে করোনার সংক্রমণ নিয়ন্ত্রণ আনা কঠিন হয়ে পরবে’।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল