শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

দিনাজপুরে কোভিড-১৯ প্রতিরোধে অসহায়দের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, জুলাই ৮, ২০২১
দিনাজপুরে কোভিড-১৯ প্রতিরোধে অসহায়দের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে সেনাবাহিনীর উদ্যোগে কোভিড-১৯ (করোনাভাইরাস) প্রতিরোধে করোনায় কর্মহীন হয়ে পড়া দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের জন্য বরাদ্দকৃত রেশন হতে দুঃস্থ ও অসহায় জনসাধারণের মাঝে এসব ত্রাণ/খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে সেনাবাহিনীর ৩৬ বীর (রিয়ার) পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বৃহস্পতিবার চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দুঃস্থ ও অসহায় জনসাধারণে মাঝে ত্রান বিতরণ করেন ১৬ পদাতিক বিগ্রেট’র অধিনস্ত ৩৬ বীর (রিয়ার) এর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান পিএসসি ও লেঃ ইমন ইসলাম।

বিজ্ঞপ্তি আরো বলা হয়, রংপুর ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম কামরুল হাসান এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জিওসি’র নির্দেশক্রমে ১৬ পদাতিক ব্রিগেড’র কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি’র সার্বিক তত্বাবধানে এবং ৩৬ বীর (রিয়ার) রিয়ার অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান পিএসসি’র সার্বিক সমন্বয়ে দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় মহামারি কোভিড-১৯ প্রতিরোধে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর ৩টি ইউনিট দিন-রাত পরিশ্রম করে যাচ্ছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশক্রমে যতদিন প্রয়োজন সেনাবাহিনীর সদস্যগণ এ দায়িত্ব পালন করে যাবে। বাংলাদেশ সেনাবাহিনী স্বাধীনতা পরবর্তী দেশের যে কোন প্রয়োজনে, যে কোন পরিস্থিতি মোকাবেলায় সাধারণ জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও সেনাবাহিনী যে কোন প্রয়োজনে সর্বদা বেসামরিক প্রশাসন তথা দেশের যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকবে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার জেলার চিরিরবন্দর উপজেলায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়া জেলার অন্যান্য উপজেলায় অন্যান্য দিনের মত সেনাবাহিনীর পক্ষ থেকে জনসাধারণকে কোভিড-১৯ (করোনাভাইরাস) প্রতিরোধে বিভিন্ন বিষয়ে সর্তক করা হয়। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল