শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গোপালগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

সোমবার, আগস্ট ২, ২০২১
গোপালগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের আরো দুই সদস্য গ্রেফতার হয়েছে। এক মাসের ব্যবধানে মোটর সাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করলেন গোপালগঞ্জ সদর থানা পুলিশ। গত শুক্রবার রাতে মাগুরার মোহাম্মদপুর উপজেলার বেজড়া গ্রামের মোঃ মিটুল মিয়া (৩০) ও মন্ডলগাতী গ্রামের লিটন মিয়া (২৫) তাদের নিজ  নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ মিটুল মিয়া (৩০) বেজড়া গ্রামের মোঃ নেহাল উদ্দিনের ছেলে ও মোঃ লিটন মিয়া (২৫) মন্ডলগাতী গ্রামের মোঃ কুদ্দুস মোল্লার ছেলে।

এর আগে গোপালগঞ্জ শহরে মোটর সাইকেল চুরির সময় হাতেনাতে মোঃ আসিবুর রহমান ওরফে আশিক ওরফে হাসিব মোল্যাকে গ্রেফতার করে। পরে চোর চক্রের প্রধান সদস্য শিবলু মোল্লা (৩৬) মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে গ্রেফতার করে।  

মোঃ আসিবুর রহমান ওরফে আশিক ওরফে হাসিব মোল্যা নড়াইল জেলার লোহাগড়া থানার মোচনা পূর্বপাড়া গ্রামের ইসমাইল মোল্যার ছেলে এবং শিবলু নাকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চাঁদ আলী মোল্লার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার এসআই মিজানুর রহমান বলেন, গত ২৮জুন গোপালগঞ্জ চাঁদমারী এলাকা থেকে জেলা ক্রীড়া অফিসের অফিসিয়াল সরকারি একটি মোটরসাইকেল চুরি হয়। এছাড়াও এই চক্রটি দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্থান থেকে মোটর সাইকেল চুরি করে আসছিল। গত ৭ জুলাই গোপালগঞ্জ শহরের ব্যাংকপাড়া এলাকা থেকে মোঃ আসিবুর রহমান ওরফে আশিক ওরফে হাসিব মোল্লাকে মোটরসাইকেল চুরির সময় ধরা পড়ে এলাকাবাসীর হাতে। তারই তথ্যের ভিত্তিকে অভিযান চালিয়ে এ পর্যন্ত চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।  

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল