শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

হাকিমপুরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু

শুক্রবার, আগস্ট ৬, ২০২১
হাকিমপুরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুরে মায়ের লাঠির আঘাতে মানিষা খাতুন নামের নয় বছরের এক কন্যা সন্তানের মৃত্যু হয়েছে। এঘটনায় মা রেজিনা খাতুনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার বৈগ্রাম এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ জানায়, মা রেজিনা খাতুন তার তিন ছেলে মেয়েকে অনেক কড়া শাসনের মধ্যে রাখত। কারও সাথে তেমন মিশতে দিতো না এবং কারর বাড়িতে যেতেও দিতো না। এসবের ব্যাত্যয় হলে মা রেজিনা খাতুন প্রায় তার ছেলে-মেয়েদের বেদম মারধর করতো। রেজিনা খাতুনের তিন ছেলে-মেয়ের মধ্যে মনিষা প্রথম।

হাকিমপুর থানা ওসি (তদন্ত) এসএম মোস্তাফিজুর রহমান জানান, গতকাল শুক্রবার সকালে নিহত মনিষা খাতুন মা কে কোনকিছু না জানিয়ে বাড়ির বাহিরে যায়। পরে মনিষা বাসায় ফিরে এলে মা রেজিনা খাতুন কন্যা মনিষার উপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং লাঠি দিয়ে বেদম মারপিট করতে থাকে। মারপিটের এক পর্যায়ে মনিষা গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাকিমপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। মনিষার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানাস্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনিষার মৃত্যু হয়।

এদিকে মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগে মনিষার বাবা মহসিন আলী আজ শনিবার (০৭-০৮-২১ইং) বাদি হয়ে হাকিমপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে নিজ সন্তানকে হত্যার অভিযোগে মা রেজিনা খাতুনকে সকালে বৈগ্রাম নিজ বাড়ি থেকে আটক করে হাকিমপুর থানা পুলিশ।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল