মঙ্গলবার, ২২ জুন ২০২১

খেলাধূলা

ব্যর্থ পেশোয়ার,ব্যর্থ তামিম

বৃহস্পতিবার, জুন ৭, ২০১৮
ব্যর্থ পেশোয়ার,ব্যর্থ তামিম


পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চলতি আসরের প্রথম ম্যাচে তামিম ইকবালের ব্যাট থেকে এসেছিল মাত্র ১১ রান। পরের ম্যাচে ৩৯ রানের দারুণ এক ইনিংসের পর তৃতীয় ম্যাচে আবারও ১১ রান। দুই ১১-তেই হারে তার দল পেশোয়ার জালমি।

রবিবার দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামে ড্যারেন স্যামির পেশোয়ার। ২০ ওভার শেষে ৯ উইকেটে করে ১৩১ রান। তামিম ছাড়া আর কামরান আকমল (১৪) ও ডোয়াইন স্মিথ (৭১ অপরাজিত) দুই অংকে পৌঁছাতে পেরেছিলেন। তামিম ১২ বলে ১১ রান করেন।

তৃতীয় ওভারে টাইমল মিলসকে দুটি চার হাঁকিয়ে তামিম শুরুটা ভালোই করেছিলেন। কিন্তু পরের ওভারে আমিরের প্রথম বলেই আউট হয়ে যান বাংলাদেশের ওপেনার। বাঁহাতি পেসারের কিছুটা দেরিতে সুইং করা বল তামিমের ব্যাটের কানা ছুঁয়ে উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ানের গ্লাভসে জমা পড়ে।

তামিমদের করা ১৩১ রানের জবাবে ১৯ ওভার চার বলে পাঁচ উইকেট হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে করাচি কিংস। টুর্নামেন্টে দুই ম্যাচে এটি তাদের দ্বিতীয় জয়। আর তিন ম্যাচে তামিমদের এটি দ্বিতীয় পরাজয়।পয়েন্ট টেবিলের শীর্ষে আছে করাচি। আর পেশোয়ার আছে চতুর্থ স্থানে।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ