শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন ও করোনা সামগ্রী দিলো আব্দুর রহমান

মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১
মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে  অক্সিজেন ও করোনা সামগ্রী দিলো আব্দুর রহমান

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য  মো. আবদুর রহমানের এর পক্ষ থেকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডারসহ করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।
 
মঙ্গলবার ( ১০ আগস্ট) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আঃ সালাম ও আবাসিক চিকিৎসক ডা. কবির সরদারের হাতে মালামাল তুলে দেন উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ । 

এ সময় অন্যন্যের উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলিউজ্জামান খোকন, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন,প্রচার সম্পাদক মো. আতিয়ার রহমান মিয়া, শ্রমবিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম পাঁচু, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মো. ছাদেকুর রহমান,সহ-দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মির্জা মুরাদ হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

সময় জার্নাল/এমআই   


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল