শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

হাতীবান্ধায় মাদক কারবারির হামলায় ৩ পুলিশ সদস্য আহত

মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১
হাতীবান্ধায় মাদক কারবারির হামলায় ৩ পুলিশ সদস্য আহত

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধায় মাদকবিরোধী অভিযানে মাদক কারবারিদের হামলায় ৩ জন পুলিশ সদস্য আহত হয়েছে। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রাতে জেলার হাতীবান্ধা উপজেলার নওদাবাস এলাকায় এ ঘটনা ঘটে। 

হাতীবান্ধা থানা পুলিশের উপ-পরিদর্শক আজমির হোসেন জানান, ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে একটি মটর সাইকেল রেখে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। পরে পুলিশ মটর সাইকেলটি তল্লাশি করতে থাকেন। এমন সময় ওই মাদক ব্যবসায়ীরা দলবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে হাতীবান্ধা থানা পুলিশের উপ-পরিদর্শক সুজন কুমার রায়, উপ-পরিদর্শক রফিকুল ইসলাম ও কনস্টেবল জালাল আহত হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীরা ওই মটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে হাতীবান্ধা থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে হামলার সাথে জড়িত থাকার অভিযোগে পশ্চিম নওদাবাস এলাকার সুধান চন্দ্রের পুত্র বিশ্বনাথ (২১) ও বিধান (১৯), আব্দুর রহিমের পুত্র আইয়ুব আলী (৪৮) ও পুর্ব নওদাবাস এলাকার সুরুজ্জামানের পুত্র শামীম (২৫) কে গ্রেফতার করেন। আহত পুলিশ সদস্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
 
হাতীবান্ধা থানা পুলিশের অফিসার ইনচার্জ এরশাদুল  বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা করা হয়েছে। এজাহার ভুক্ত ১৫ জন এবং অজ্ঞতনামা  আরও অনেকে আসামী করে মামলা দায়ের করেছে থানা পুলিশ। এদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। আজ মঙ্গলবার ৪ জন আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে । বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।  

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল