শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আদিতমারীতে ভারতীয় নেশাজাতীয় ওষুধসহ আটক ৩

বৃহস্পতিবার, আগস্ট ১২, ২০২১
আদিতমারীতে ভারতীয় নেশাজাতীয় ওষুধসহ আটক ৩

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৯ বোতল নেশাজাতীয় ভারতীয় ওষুধসহ ৩জন  মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার(১২ আগস্ট) দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেন আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম।

এর আগে বুধবার(১১ আগস্ট) দিনগত রাতে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কুমড়ীরহাট এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন,  উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কুমড়ীরহাট এলাকা মৃত আব্দুস সোবহানের ছেলে চিহ্ণিত মাদকবিক্রেতা আইয়ুব জাহিদ কমল(৪০), একই ইউনিয়নের বড় কমলাবাড়ি গ্রামের ফজলুল করিমের ছেলে গোলাপ মিয়া(৩৯) ও একই উপজেলার সারপুকুর ইউনিয়নের মধুপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে ওবায়দুল হক(৩২)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম জানান, নেশার জগতে নতুন যুক্ত হয়েছে ভারতীয় আমদানি নিষিদ্ধ নেশা জাতীয় স্কাফ সিরাপ। মাদকসেবী ও ব্যবসায়ীরা স্কাফ সিরাপ পাচার করে সারা দেশে সরবরাহ করছে। উপজেলার কুমড়ীরহাট এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা আইয়ুব জাহিদ কমলের বাড়িতে এসব মাদক মজুদ রেখে বিক্রি করছেন। এমন একটি গোপন খবরে থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির মালিক আইয়ুব জাহিদ কমল, গোলাপ মিয়া, ওবায়দুল হককে আটক করে। পরে বাড়ি ও তাদের শরীর তল্লাশী করে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৯ বোতল স্কাফ ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

মোটর সাইকেলটি জব্দ করে এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ২৫ বি(২) আদিতমারী থানায় মামলা দায়ের করা হয়। এছাড়াও আটককৃতদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ৩-৪টি করে মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে বলেও জানান ওসি সাইফুল ইসলাম।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল