বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

৯ সেপ্টেম্বর শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা

মঙ্গলবার, আগস্ট ২৪, ২০২১
৯ সেপ্টেম্বর শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক: করোনা কারণে স্থগিত হয়ে যাওয়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স দ্বিতীয় বর্ষ (বিশেষ) স্থগিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৯ সেপ্টেম্বর এ পরীক্ষা শুরু হয়ে ২১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

মঙ্গলবার (২৪ আগস্ট) জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। প্রতিটি পরীক্ষা শুরু হবে দুপুর দেড়টা থেকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে। পরীক্ষার্থীকে অবশ্যই মাস্ক পড়াসহ স্বাস্থ্যবিধি মেনে হলে প্রবেশ করতে হবে। পরীক্ষার সময়সূচি, সময়কাল এবং রুটিন বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে। পরীক্ষা চলাকালীন নিয়মিতভাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট পর্যবেক্ষণে রাখার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের বলা হয়েছে।

পরীক্ষার বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd এবং www.nu.ac.bd/degree) পাওয়া যাবে।

এর আগে, স্থগিত হওয়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮ সালের মাস্টার্সের স্থগিত পরীক্ষা আগামী ৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত চলবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।

করোনার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমএ, এমএসএস, এমবিএ ও এমএসসি শেষ পর্বের (আইসিটিসহ) চলমান পরীক্ষা স্থগিত ছিলো।

অন্যদিকে, ২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় ২২ আগস্ট থেকে বাড়িয়ে ২ সেপ্টেম্বর করা হয়েছে। ডাটা এন্ট্রি ও নিশ্চয়নের শেষ তারিখ ৪ সেপ্টেম্বর।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল