শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কবে ওল্ড ট্র্যাফোর্ডে ফিরছেন রোনালদো, জানালেন ম্যানইউ কোচ

সোমবার, আগস্ট ৩০, ২০২১
কবে ওল্ড ট্র্যাফোর্ডে ফিরছেন রোনালদো, জানালেন ম্যানইউ কোচ

স্পোর্টস ডেস্ক: নিজ ঘর ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বিশ্বের প্রায় সবাই ইতিমধ্যে খবরটি জেনে গেছেন। গত শুক্রবার অফিসিয়াল ঘোষণায় তথ্যটি জানিয়েছে ইংলিশ ক্লাবটি। তবে এখনো সব প্রক্রিয়া সম্পন্ন হয়নি। আগামীকালের মধ্যে সেটাও হয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

স্কাই স্পোর্টস জানিয়েছে, বর্তমানে পর্তুগালে অবস্থান করছেন সিআরসেভেন। ওল্ড ট্র্যাফোর্ডে ফেরার প্রক্রিয়া হিসেবে সেখানে মেডিক্যাল সম্পন্ন করেছেন তিনি। ব্যক্তিগত শর্তাবলীসহ দুই বছরের চুক্তিও ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। বাকি প্রক্রিয়াও স্থানীয় সময় আগামীকাল মঙ্গলবার রাতের মধ্যে হয়ে যাবে। তবে এখনই ইংল্যান্ডে পাড়ি জমাচ্ছেন না তিনি। কাতার বিশ্বকাপ বাছাইপর্বে পর্তুগালের তিনটি ম্যাচ রয়েছে। যার সর্বশেষটি আগামী ৭ সেপ্টেম্বর। এর পরই তাকে পাবার আশা করছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ উলে গুনার সুলশার।

গতকাল প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ১-০ গোলে জয়ের পর সুলশার বলেন, ‘আশা করছি কাগজপত্রের সব প্রক্রিয়া সম্পন্ন করে শিগগিরই তার ফেরার ঘোষণা দিতে পারবো। সে একজন বিজয়ী এবং মহান মানুষ। তাকে স্কোয়াডে যুক্ত করতে পেরে আমিসহ দলের খেলোয়াড়রা সবাই উচ্ছ্বসিত।

দলের মধ্যে সে সম্পন্ন ভিন্ন কিছু যোগ করে। যা আত্মবিশ্বাস আরও বাড়ায় এবং বিশ্বাস করায় যে, আমরা কী করছি এবং কী করতে পারি।’

আমরা জানি সে এখানে (ইউনাইটেড) সর্বশেষ বার যখন ছিল, তার চেয়ে এখন আরও অনেক বেশি অভিজ্ঞ। খেলোয়াড় হিসেবে সে অনেক কিছুই বুঝতে শিখেছে এবং অবিশ্বাস্য ক্যারিয়ার তার। আমি নিশ্চিত ওর বুড়ো হয়ে যাওয়া নিয়ে মানুষের কথায় সে আরও বেশি মজা পায়। সে এসবকে ব্যক্তিগতভাবে নিবে এবং দেখাবে ও কী করতে পারে। যোগ করেন তিনি।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল