রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

কর্মের স্বীকৃতি পেলেন নান্দাইলের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা

বুধবার, সেপ্টেম্বর ৮, ২০২১
কর্মের স্বীকৃতি পেলেন নান্দাইলের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা

সময় জার্নাল রিপোর্ট :

কর্মের স্বীকৃতি পেলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলার স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। বুধবার আনুষ্ঠানিকভাবে তাদের মাঝে পারফরমেন্স অ্যাওয়ার্ড-২০২০ বিতরণ করলেন নান্দাইল উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি। 
অনুষ্ঠানে জানানো হয়, করোনার মহামারির এই সময়ে নান্দাইল উপজেলার স্বাস্থ্য বিভাগের সিএইচসিপি, স্বাস্থ্য সহকারী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, স্বাস্থ্য পরিদর্শক, এসএসিএমও, অফিস স্টাফ, গাড়ি চালক, পরিসংখ্যানবিদ, সাপোর্ট স্টাফ, মেডিকেল টেকনোলজিস্ট, মিড ওয়াইফ, নার্স, সিনিয়র স্টাফ নার্স, চিকিৎসক, কনসাটেন্টসহ আউট সোর্স স্বাস্থ্যকর্মীরা সাড়ে চার লক্ষ জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য বিগত একবছরে তাদের সামর্থ্যের সবটুকু উজাড় করে যে কর্ম করে গিয়েছেন। 
সেজন্য হাসপাতাল কর্তৃপক্ষ যেমন কৃতজ্ঞ তেমনি উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সকলেই সন্তুষ্ট। তাদের এই কর্মের মধ্যে শ্রেষ্ঠ কর্মটিকে স্বীকৃ‌তি প্রদানের জন্য এই পারফরমেন্স অ্যাওয়ার্ড-২০২০ প্রদান করা হল।

পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবুল মনসুরসহ অন্যান্য সদস্যগণ।

 এওয়ার্ড প্রদান প্রসঙ্গে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশিদ বলেন, এই কাজটি আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি মহোদয়ের আন্তরিক ইচ্ছার ফসল। তিনি স্বাস্থ্য বিভাগকে ভালোবাসেন এবং অন্তরে যেভাবে ধারন করেন। একইভাবে যদি অন্যান্য এলাকার এমপি মহোদয়গণ তাদের নিজ নিজ এলাকার স্বাস্থ্য বিভাগকে এমনিভাবে ভালোবাসতেন,  তাহলে আমার ধারণা স্বাস্থ্য বিভাগের প্রতি সাধারণ মানুষের নেতিবাচক ধারণা থাকতো না।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ