শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সংবর্ধনা পেলেন ডা. রাকিব

সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১
সংবর্ধনা পেলেন ডা. রাকিব

সময় জার্নাল ডেস্ক :

নিজের প্রাক্তন বিদ্যাপিঠ গোবিন্দগঞ্জ সরকারি কলেজ কর্তৃক সংবর্ধনা পেলেন ৪২তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে যোগদানকারী নবীন চিকিৎসক ডা. রাকিবুর ইসলাম রাকিব। সোমবার কলেজ অডিটোরিয়ামে তাঁকে আনুষ্ঠানিকভাবে সম্মান জানানো হয়। শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে সম্মাননা পাওয়ার ঘটনা নিজ ফেসবুক টাইম লাইনে শেয়ার করেছেন ডা. রাকিবুর ইসলাম রাকিব। সেখানে তিনি লিখেছেন-

আমার প্রাক্তন বিদ্যাপীঠ গোবিন্দগঞ্জ সরকারি কলেজ কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে। আমি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি #UNO মহোদয়, আমার আস্থাভাজন শিক্ষক, মাননীয় সফল অধ্যক্ষ মহোদয় Basir Ahmed স্যার , আমাদের সকলের প্রিয় শিক্ষক Annada Sanker Roy স্যার & শ্রদ্ধেয় শিক্ষক Tarikul Islam স্যার এবং সকল সম্মানিত শিক্ষকবৃন্দ ও সর্বোপরি আয়োজকবৃন্দের প্রতি। আপনাদের এই আয়োজনের মধ্যে দিয়ে আমাকে যেভাবে সম্মানিত করেছেন তার কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমার জানা নেই যদিও এর বিন্দুমাত্র প্রাপ্য আমি নই। আপনাদের এই ভালবাসায় আমি সিক্ত, আপ্লুত। আপনারা আমার জন্য দোয়া করবেন ও সামনের দিনগুলোতেও আমার পাশে থাকবেন যেভাবে আগের দিন গুলোতেও ছিলেন। সকলের জন্য নিরন্তর ভালবাসা, শুভেচ্ছা ও শুভকামনা।
ডা. রাকিবুর ইসলাম রাকিব
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য)


সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল