বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

রৌমারীতে অটোচালকে হত্যা

বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১
রৌমারীতে অটোচালকে হত্যা

রুহুল সরকার, রাজীবপুর প্রতিনিধি: রৌমারীতে উপজেলার গাছের ডাল কাটাকে কেন্দ্র করে আমজাদ হোসেন (৫৫) নামের এক অটোচালককে হত্যার অভিযোগ পাওয়া গেছে।  

বুধবার(১৫সেপ্টেম্বর) উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত আমজাদ হোসেন সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে মধু মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মধু মিয়া একই গ্রামের মৃত বক্তার মাস্টারের পুত্র।

নিহত আমজাদ হোসেনের স্ত্রী জিনারা খাতুন সাংবাদিকদের জানান, সকালে তাদের বসতভিটায় লাগানো আম গাছের ডাল কাটতে আসেন প্রতিবেশি মধু মিয়া। এ সময় আমজাদ হোসেন বাঁধা দিলে মধু মিয়া, তার স্ত্রী শরিফা খাতুনসহ চার-পাঁচজন তাদের হাতে থাকা ধারালো দা দিয়ে আমজাদের ওপর হামলা চালায়। এসময় মধু মিয়া তার হাতে থাকা দা’র উল্টোপাশ দিয়ে আমজাদকে আঘাত করলে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে আমজাদ হোসেনের সাথে প্রতিবেশি মধু মিয়ার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে উভয় পক্ষ কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়ান।

এ সময় প্রতিপক্ষের দায়ে’র আঘাতে আমজাদ মাটিতে লুটিয়ে পরে কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গ্রামবাসীর মাঝে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আমজাদ হোসেন নামের একজন নিহত হয়েছে। লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মধু মিয়ার নামে একজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার  প্রক্রিয়া চলছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল