শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বরগুনায় ১০ কেজি চালের জন্য ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১
বরগুনায় ১০ কেজি চালের জন্য ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

মোঃ রাকিব, বরগুনা প্রতিনিধি: বরগুনায় চাল নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে নুর ইসলাম মুন্সী (৪৫) নামের এক কৃষক খুন হয়েছেন।

বৃহস্পতিবার( ১৬ সেপ্টেম্বর) আনুমানিক সাড়ে দশটার দিকে উপজেলার সেকান্দারখালী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, নিহত নুরুল ইসলাম মুন্সির স্ত্রী রানী বেগমের কাছ থেকে গতবছর ১০ কেজি চাল ধার নেয় আলমগীর মুন্সির  (আলানুর) মা আলেয়া বেগম। ওই চাল গত এক বছর ধরে পরিশোধ করেনি আলেয়া। এ নিয়ে কথা কাটাকাটি হলে আলেয়ার ছেলে আলানুর মুন্সি, নাতী সাগর মুন্সি ও জামাতা খলিল সিকদার দেশীয় অস্ত্র ছুরি নিয়ে নুরুল ইসলামকে মারতে উদ্বত হয়। এ সময় নুরুল ইসলাম মুন্সির ছোট ভাই হাসান মুন্সি আলানুরকে বাধা দেন। কিন্তু সাগর মুন্সি দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে চাচা নুরুল ইসলাম মুন্সির পেটে ছুরি দিয়ে আঘাত করেন বলে জানান নিহতের ছোট ভাই হাসান মুন্সি। এতে ঘটনাস্থলেই নুরুল ইসলাম গুরুতর আহত হয় পরে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে, মেডিকেল অফিসার হিমাদ্রী রায়‌ নুরুল ইসলামকে মৃত নিশ্চিত করে বলেন, শরীরে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে দ্রুত মৃত্যু হয়।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়ন তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায়  আলানুর মুন্সি ও তার মা আলেয়া (৬০) বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, পারিবারিক বিরোধের কারণে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। এ ঘটনার সাথে জড়িত আলানুর মুন্সি ও তার মা আলেয়া বেগমকে আটক করা হয়েছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল