মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

চট্টগ্রাম এপেক্স ক্লাবের ১২৪৮ তম সভা অনুষ্ঠিত

রোববার, সেপ্টেম্বর ১৯, ২০২১
চট্টগ্রাম এপেক্স ক্লাবের ১২৪৮ তম সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।সময় জার্নাল : চট্টগ্রাম এপেক্স ক্লাবের ১২৪৮ তম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় আগ্রাবাদ হোটেল জামানে ডিনার মিটিংয়ে এ সভার আয়োজন করা হয়। 

ক্লাব প্রেসিডেন্ট এপেক্সিয়ান কে.এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী এপেক্সিয়ান এডভোকেট এস.এম আশরাফ উদ্দিনের সঞ্চালনায় ডিনার মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এপেক্স বাংলাদেশের জেলা গভর্নর এপেক্সিয়ান এম. বেলাল হোসেন।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন ক্লাবের মেম্বারশিপ এন্ড এটেন্ডেন্স ডিরেক্টর এপেক্সিয়ান মুহাম্মদ আশ্রাফুল আলম ভূঁইয়। 

মিটিংয়ে ক্লাবের অভ্যন্তরীণ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সিনিয়রদের পরামর্শ নেয়াসহ হিসাব বিবরণী দাখিল করা হয়। এছাড়া সেবা কার্যক্রম বাড়াতে এবং ফেলোশিপ বাড়াতে তাগিদ দেয়া হয়। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এল.জি এন্ড পিএনপি বীর মুক্তিযোদ্ধা এপেক্সিয়ান মহিউদ্দিন শাহ আলম নিপু, এল.জি এন্ড পিএনপি বীর মুক্তিযোদ্ধা এপেক্সিয়ান ডা. জবিউল হোসেন, লাইফ মেম্বার এপেক্সিয়ান শফিউল আলম খোকন, সাবেক সভাপতি ও ফ্লোর মেম্বার এপেক্সিয়ান মো. এনায়েত উল্লাহ হাজারী, ফ্লোর মেম্বার এপেক্সিয়ান সাহাব উদ্দীন চৌধুরী, সাবেক সভাপতি ও ফ্লোর মেম্বার এপেক্সিয়ান হাসান আহসানুল কবির সুজন, সাবেক সভাপতি ও ফ্লোর মেম্বার এপেক্সিয়ান সাখাওয়াত হোসেন মিলন প্রমুখ।

এছাড়া, চট্টগ্রাম এপেক্স ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান জিয়াউল হক জিল্লু, ট্রেজারার এপেক্সিয়ান শফিকুর রহমান, এপেক্সিয়ান অনুপম চন্দ্র সেন, মেম্বারশিপ এন্ড এটেন্ডেন্স ডিরেক্টর এপেক্সিয়ান মুহাম্মদ আশ্রাফুল আলম ভূঁইয়াসহ অনেকে। 

অন্যান্য ক্লাব থেকে অংশগ্রহণ করেছেন, বার আউলিয়া এপেক্স ক্লাবের প্রেসিডেন্ট এপেক্সিয়ান শেখ মহিউদ্দিন মুহাম্মদ আলমগীর আল কাদেরী ও সেক্রেটারী এপেক্সিয়ান মোসলেহ উদ্দিন খাঁন জুয়েল, সন্দীপ এপেক্স ক্লাবের সাবেক সভাপতি ও জেলা ট্রেজারার এপেক্সিয়ান আবদুল কাদের, পতেঙ্গা এপেক্স ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান মৃনাল কান্তি বড়ুয়া, গ্রীনসিটি এপেক্স ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান জামাল হোসেনসহ প্রমুখ।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল