শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ফরিদপুরে মাদকসহ গ্রেফতার ২

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১
ফরিদপুরে মাদকসহ গ্রেফতার ২

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে মাদকসহ দুইজনকে  গ্রেফতার করে ধারাবাহিক জিজ্ঞাসাবাদে ৩৮ লিটার বিদেশী মদ ও ১০ লিটার মদ তৈরীর ক্যামিকেল উদ্ধারসহ এর সাথে জড়িত আসামীদের আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তরিকুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে জানায়, ফরিদপুর সদর উপজেলার দক্ষিণ আলীপুর সাজেদা কবির উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে রাজেন্দ্র রায় (১৭) ও অভিজিৎ সাহা (১৭) নামে দু’জনকে ৩ বোতল বিদেশী মদসহ গ্রেফতার করেছে ফরিদপুর  ডিবি পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। সেই সাথে অনিক হোসেন (২৩), মোঃ আশিক ফকির (২১), ও ওবায়দুর শেখ (২১), নামে আরও তিন জনকে আটক করা হয়েছে।

এদিকে গ্রেফতার  কৃত আসামীদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে শুভ সরকারকে গ্রেফতার করে তাকে সরবরাহকৃত মাদকের ব্যাপারে  জিজ্ঞাসাবাদ করলে আসামী মাদক দেয়ার কথা স্বীকার করে এবং আসামী শুভ সরকারের দেয়া তথ্য মতে তানভির নামে আরও এক জনকে আটক করা হয়েছে এবং তানভিরকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে আসামী মোঃ মহিউদ্দিন শেখ  জুয়েলের রঘুনন্দনপুর তার ভাড়া বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। 

এ সময় সর্বমোট ৩৮ লিটার মদ, ১০ লিটার মদ তৈরির ক্যামিকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে আরো জানা যায়, গ্রেফতার কৃত  আসামীদের  ফরিদপুরের জেলা গোয়েন্দা শাখার এসআই(নিঃ)/মোঃ শফিকুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন,  যার মামলা নং-৭৩।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল