শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ফরিদপুরে বিএনপির ঔষধ সামগ্রী বিতরণ

শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
ফরিদপুরে বিএনপির ঔষধ সামগ্রী বিতরণ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা হেল্প সেল ফরিদপুর ইউনিটের উদ্যোগে গরীব অসহায় মানুষের মাঝে ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
শনিবার বিকালে জেলার সদরপুর ও সন্ধ্যায় বোয়ালমারী উপজেলায় ঔষধ সামগ্রী বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।  

এসময় দলটির ফরিদপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাসুক, মো: সেলিমুজ্জামান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক হাসানুর রহমান মৃধা, আশরাফ হোসেন,  মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজসহ জেলা ও উপজেলার দুটির বিএনপি ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

এসময় শামা ওবায়েদ বলেন, এখন সময় এসেছে গনতন্ত্র রক্ষার জন্য আন্দোলনে নেমে পরার। এ জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে। তিনি বলেন, বিএনপি দেশের সকল সংকট কালে জনগনের পাশে থেকে কাজ করে গেছে অতীতে ভবিষৎ সময়েও করবে। এখন দেশে যে সংকট চলছে খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্দেশনায় দেশের সকল সংকট কাটাতে সক্ষম হবে সামনের দিনে।

পরে কেন্দ্রীয় ও দলীয় নেতা কর্মীরা দুটি উপজেলার দরিদ্র মানুষের মাঝে তারেক জিয়ার উপহার হিসাবে গরীব অসহায় মানুষের মাঝে ঔষধ সামগী বিতরণ করা হয়। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল