শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ফরিদপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১
ফরিদপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফ‌রিদপু‌রের সালথায় দুই কে‌জি গাঁজা ও ৬০ পিস ইয়াবা ট‌্যাব‌লেটসহ দুই মাদক ব‌্যবসায়ী‌কে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ। রবিবার (২৬ সে‌প্টেম্বর) দিবাগত রা‌তে উপ‌জেলার বাউশখালী এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

আটককৃতরা হ‌লেন, উপ‌জেলার বল্লভদী ইউ‌নিয়‌নের বাউশখালী গ্রা‌মের মৃত মোসলেম ফ‌কি‌রের ছে‌লে ফ্লাট ফ‌কির (৩৪) এবং কলাগা‌ছিয়া গ্রা‌মের ইলিয়াস মাতুব্ব‌রের ছে‌লে রা‌জিব হো‌সেন (২০)।

সালথা থানা পু‌লিশ সু‌ত্রে জানা যায়, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামা‌নের দিক নি‌র্দেশনা ও নেতৃ‌ত্বে এসআই মিজানুর রহমান এবং এএসআই মোবারক হো‌সেনসহ সালথা থানা পু‌লি‌শের এক‌টি চৌকশ দল অ‌ভিযান চা‌লি‌য়ে উপ‌জেলার বল্লভ‌দী ইউ‌নিয়‌নের বাউষখালী এলাকা থে‌কে দুই কে‌জি গাঁজা ও ৬০ পিস ইয়াবা ট‌্যাব‌লেটসহ মাদক ব‌্যবসায়ী ফ্লাট ফ‌কির (৩৪) ও রা‌জিব হো‌সেন (২০) কে আটক ক‌রে।‌ এসময় তা‌দের কা‌ছে থাকা তিন‌টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকৃতদের নিয়‌মিত মামলা রুজু ক‌রে ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামান ব‌লেন, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে আমরা দুই মাদক ব‌্যবসায়ী‌কে আটক কর‌তে সক্ষম হ‌য়ে‌ছি। এই বিষ‌য়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হ‌য়ে‌ছে। আটককৃত‌দের ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল