শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় গজারিয়াতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১
প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় গজারিয়াতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মুকবুল হোসেন: মুন্সিগঞ্জ :

মাদার অব হিউম্যানিটি, গণতন্ত্রের মানস কন্যা, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম শুভ জন্মদিন উদযাপিত হয়েছে মুন্সিগঞ্জের গজারিয়ায়। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া, মিলাদ মাহ্ফিল ও কেইক কাটা আয়োজন করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় বালুয়া কান্দি ইউনিয়ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুতুবিয়া কনভেনশন সেন্টার প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুন্সিগঞ্জ জেলা পরিষদ সদস্য আলহাজ্ব নাজমুল হোসেন।

এ সময় বালুয়াকান্দি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুন্সিগঞ্জ জেলা পরিষদ সদস্য ও নৌকাপ্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নাজমুল হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও বিচক্ষণতার মাধ্যমে দেশ পরিচালনায় বাংলাদেশ বিশ্বের দরবারে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায করেন তিনি। 

দোয়া ও মাহফিলে উপস্থিত ছিলেন হাফেজ মোঃ মহিবুল্লাহ, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মুসলেউদ্দিন, যুবলীগ নেতা মোহাম্মদ মানিক মিয়া প্রমুখ।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল