মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ইউপি নির্বাচনের ঘোষণায় ফরিদপুরে আনন্দ-উল্লাস

বুধবার, সেপ্টেম্বর ২৯, ২০২১
ইউপি নির্বাচনের ঘোষণায় ফরিদপুরে আনন্দ-উল্লাস

এহসান রানা, ফরিদপুর: ফরিদপুরে বুধবার দুপুরের পর থেকে ইউনিয়ন পরিষদের নির্বাচনের ঘোষণা শুনে মোড়ে মোড়ে আনন্দ উল্লাসে মেতে উঠেছে সাধারণ জনগন। 

বুধবার নির্বাচন কমিশনের এক প্রজ্ঞাপনে জানা যায়, ইউনিয়ন পরিষদের নির্বাচনের ২য় ধাপে ফরিদপুরের কয়েকটি ইউনিয়নের নাম উল্লেখ করা হয়েছে। যে সকল ইউনিয়নের নাম উল্লেখ করা হয়েছে, ঐ সকল ইউনিয়নের বেশিরভাগ ভোটার/ জনগণ ফরিদপুর শহরে বসবাস করে এবং ঐ অঞ্চলের শীর্ষ নেতারাও শহরে বসবাস করে। 

ফরিদপুরের যে সকল ইউনিয়র পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে, সেসকল ইউনিয়ন গুলো হলো নগরকান্দা ও সালথা উপজেলার ১৭ টি ইউনিয়ন। সবগুলি ইউনিয়নের রাজনৈতিক পরিচালনা করা হয় ফরিদপুরে বসেই। তবে বেশিরভাগ সাধারণ জনগণ নির্ধারিত প্রতীক বিহীন নির্বাচন চায়। তাদের ভাবনা নিধারিত প্রতীকে নির্বাচন হলে তার কত জনপ্রিয়তা তা প্রমাণ করা যায় না। এদিকে ফরিদপুর জেলার আওয়ামীলীগের নেতারা বলছে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে নিরপেক্ষ ও প্রভাবমুক্ত। যার বেশি জনপ্রিয়তা আছে তাকে সাধারণ জনগণ ভোট দিয়ে নির্বাচিত করবে।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. ওহিদুর রহমান বলেন, এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে হাইব্রীড, অনুপ্রবেশকারী ও দুর্নিতিবাজ মুক্ত। আমরা পরীক্ষা নিরীক্ষা করে ত্যাগী হামলা মামলা নির্যাতনের স্বীকার হয়েছে, এখনো দলের জন্য নিঃস্বার্থে কাজ করে যাচ্ছে তাদেরকে এবারের ইউনিয়ন পরিষদের নির্বাচনে মনোনয়ন দেয়া হবে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল