মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

ঢাবিতে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতা দিয়েছে চট্টগ্রামের ছাত্র অধিকার পরিষদ

শুক্রবার, অক্টোবর ১, ২০২১
ঢাবিতে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতা দিয়েছে চট্টগ্রামের ছাত্র অধিকার পরিষদ

সময় জার্নাল ডেস্ক :

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটের ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সার্বিক সহযোগিতা দিয়েছে ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম উত্তর দক্ষিণ মহানগর এবং যুব অধিকার পরিষদ চট্টগ্রাম মহানগর।

শুক্রবার সকাল ৮ টা থেকে পরীক্ষার পূর্ব মূহুর্ত পর্যন্ত শিক্ষার্থী এবং অভিভাবকদের বিভিন্ন ভবন চিনিয়ে দিতে সহযোগিতা করেন তারা। এছাড়া কোনো শিক্ষার্থী হঠাৎ অসুস্থ হয়ে গেলে তারজন্য এম্বুলেন্স সেবার ব্যবস্থাও করা হয়। এসব কার্যক্রম সুষ্ঠাুভাবে সম্পন্ন করতে ৩টি মোবাইল নাম্বার ( ০১৮৮৮৬১৫৫৫৩, ০১৭২০৬৫৬৫০১ এবং ০১৮৮৭৭৫৬৩৩১ ) দিয়ে সহায়তা সেল গঠন করে চবি শাখা ছাত্র অধিকার পরিষদ। মোবাইলের মাধ্যমে সার্বক্ষণিক ভর্তি সংক্রান্ত নানা তথ্য সহায়তা প্রদান করা হয়। সেইসঙ্গে সশরীরেও পরীক্ষার্থীদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়ায় ছাত্র অধিকার পরিষদের সদস্যরা। 

জরুরী যেকোনো প্রয়োজনে যাতে শিক্ষার্থীরা যাতে দ্রুত সহযোগিতা পান- সেজন্য বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে মোবাইল নাম্বারসহ ব্যানার টাঙ্গিয়ে দেয় ছাত্র অধিকার পরিষদ। 

ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের জন্য এমন সব সুন্দর উদ্যোগের জন্য ছাত্র অধিকার পরিষদের ভূয়সী প্রশংসা করেন শিক্ষার্থীদের সাথে দূর দুরান্ত থেকে আসা অভিভাবকরা।

কর্মসূচি বাস্তবায়নে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি রুবেল মাহমুদ রাফসান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক নাসরিন আক্তার, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রাহাত জামিল, চট্টগ্রাম মহানগর যুব অধিকার পরিষদের সদস্য সচিব ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, চকবাজার থানার আহবায়ক সাহেদুল ইসলাম, বায়েজিদ থানার আহবায়ক ডা. মোহাম্মদ রাসেল, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক জুবায়ের মানিক, সাংগঠনিক সম্পাদক হা. রেদোয়ান, দপ্তর সম্পাদক প্রান্ত বড়ুয়া, এবং চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক বিপ্লব উদ্দীনসহ আরও অনেকে।

চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি রুবেল মাহমুদ রাফসান বলেন, “শিক্ষার্থীদের পাশে ছাত্র অধিকার পরিষদ সবসময় পাশে থাকবে৷ শিক্ষা-অধিকার-প্রগতি এই মূলনীতিকে ধারণ করে আমরা শিক্ষার্থীদের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছি৷

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল