বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দিনাজপুরে ইসলামী আন্দোলনের তারবিয়াত ও চেয়ারম্যান-মেম্বার প্রার্থীদের মতবিনিময় সভা

রোববার, অক্টোবর ৩, ২০২১
দিনাজপুরে ইসলামী আন্দোলনের তারবিয়াত ও চেয়ারম্যান-মেম্বার প্রার্থীদের মতবিনিময় সভা

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: 

ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে থানা দায়িত্বশীলদের তারবিয়াত ও চেয়ারম্যান-মেম্বার প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রোাবার (৩ অক্টোবর) সকাল ১১টায় দিনাজপুর সদর উপজেলার গোপালগঞ্জ বাজারে “আয়োজন” কমিউনিটি সেন্টারে থানা দায়িত্বশীলদের তারবিয়াত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার সভাপতি আলহাজ¦ মাওঃ মোহাম্মদ সোহরাব হোসাইন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব প্রকৌশলী মোঃ আশরাফুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ মোঃ লুৎফর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের দিনাজপুর জেলা সেক্রেটারী অধ্যক্ষ মুফতী মোহাম্মদ খাইরুজ্জামান।

অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব প্রকৌশলী মোঃ আশরাফুল আলম বলেন, দেশে চুরি, ডাকাতি ও দুর্নীতি বন্ধ করতে হলে সৎ ও ভাল মানুষের দরকার। আর সমাজে সেই ভাল মানুষ তৈরীর জন্য নিরলসভাবে কাজ করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। তিনি বলেন, আমরা কোন উগ্রপন্থায় বিশ্বাস করি না। আমরা নিয়মতান্ত্রিক আন্দোলনে বিশ্বস করি। নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে সৎ, যোগ্য ও ভাল মানুষ তৈরীর জন্য কাজ করছি। তিনি আরো বলেন, এই সংগঠন একটি মানবতাবাদী সংগঠন। করোনাকালিন সময়ে যখন সন্তান তার পিতাকে রেখে দুরে সড়ে গেছে, পিতা সন্তানকে রেখে দুরে সড়ে গেছে, ঠিক সেই সময়ে এই সংগঠনের নেতাকর্মীরা দেশের বিভিন্ন জেলা-উপজেলায় করোনায় মৃত মানুষের দাফন-কাফনের ব্যবস্থা করেছে। করোনায় আক্রান্ত রোগির বাড়ী বাড়ী গিয়ে অক্সিজেন সিলিন্ডার পৌছে দিয়েছে। তাদের খোজঁ-খবর নিয়েছে। অসহায় মানুষের সেবা করেছে।

তারবিয়াত অনুষ্ঠানে দিনাজপুর সদর, বিরল, বোচাগঞ্জ, বীরগঞ্জ, কাহারোল, চিরিরবন্দর ও খানসামা এই ৭টি উপজেলা হতে আগত বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ অংশগ্রহণ করেন।

তারবিয়াত অনুষ্ঠান শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংগঠনের সম্ভাব্য চেয়ারম্যান-মেম্বার প্রার্থীদের সাথে মতবিনিময় করেন ও প্রার্থীদেরকে পরিচয় করিয়ে দেন। এ সময় তিনি দলীয় প্রার্থীকে বিজয়ী করতে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল