শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু আন্তর্জাতিক মহলে সর্বজন কর্তৃক প্রশংসিত হয়েছিলেন: ড. কলিমউল্লাহ

রোববার, অক্টোবর ৩, ২০২১
বঙ্গবন্ধু আন্তর্জাতিক মহলে সর্বজন কর্তৃক প্রশংসিত হয়েছিলেন: ড. কলিমউল্লাহ

নিজস্ব প্রতিবেদক, সময় জার্নাল : জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেছেন, বঙ্গবন্ধু আন্তর্জাতিক মহলে সর্বজন কর্তৃক প্রশংসিত হয়েছিলেন। তিনি বিশ্বের নিকট গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় আইকন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। 

রবিবার (৩ অক্টোবর) মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

আলোচনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ। 

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন ফিনল্যান্ড প্রবাসী ও অভিবাসন বিশ্লেষক, ফিনল্যান্ড গ্রিন পার্টির সদস্য ড. মজিবুর রহমান দফতরি। তিনি বাংলাদেশ প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর আত্নত্যাগ ও মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান নিয়ে বক্তব্য উপস্থাপন করেন। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এর সহযোগী অধ্যাপক, বিভাগীয় প্রধান ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক দিপু সিদ্দিক।

অনুষ্ঠানের গেস্ট অব অনার ছিলেন উত্তর কুমিল্লা আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য মোঃ জাকির হোসেন আজাদ। আলোচনায় মূখ্য আলোচক হিসেবে সংযুক্ত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক দেওয়ান নুসরাত জাহান। 

আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য উপস্থাপন করেন যথাক্রমে রংপুর থেকে আফসানা করিম, পঞ্চগড় থেকে মোঃ খাদেমুল ইসলাম এবং নীলফামারী থেকে ফাতেমাতুজ জোহরা লিমা। এছাড়াও আরো উপস্থিত ছিলেন জানিপপ ন্যাশনাল ভলেনটিয়ার ও গবেষক মোহাম্মদ হাবিবুর রহমান এবং কুমিল্লা আতাকরা কলেজের প্রভাষক মোঃ কামাল উদ্দিন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল