বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

মিথ্য ও গুজব বলছেন কর্তৃপক্ষ

বিনামূল্যে কৃত্রিম পা সংযোজন করছে না নিটোর

মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১
বিনামূল্যে কৃত্রিম পা সংযোজন করছে না নিটোর

সময় জার্নাল প্রতিবেদক :

বিনামূল্যে বিদেশি বিশেষজ্ঞদের মাধ্যমে কৃত্রিম পা সংযোজনের তথ্যকে সম্পূর্ণ মিথ্যা ও গুজব বলে জানিয়েছে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) হাসপাতাল কর্তৃপক্ষ। এ ধরনের বিভ্রান্তিমূলক তথ্যের বিষয়ে সকলকে সজাগ থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) নিটোরের পরিচালক অধ্যাপক ডা. মো. আব্দুল গনি মোল্লাহ্ স্বাক্ষরিত এক বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘বিগত কয়েকদিন থেকে কিছু কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর প্রকাশিত হচ্ছে যে, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) বিনামূল্যে বিদেশি বিশেষজ্ঞদের মাধ্যমে কৃত্রিম পা সংযোজন করে দেওয়া হচ্ছে। যাদের প্রয়োজন তাদেরকে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।’



তবে এটি অসত্য ও গুজব জানিয়ে এতে আরও বলা হয়ছে, ‘এ ধরনের খবর একেবারেই ভিত্তিহীন ও বিভ্রান্তি মূলক। নিটোর একটি সনামধন্য জাতীয় প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠান থেকে এ ধরনের কোনো খবর প্রকাশিত হয়নি এবং এর সঙ্গে প্রতিষ্ঠানের কোনো সংশ্লিষ্টতাও নেই।’

এ অবস্থায় জনগণকে এ ধরনের বিভ্রান্তিকর তথ্যের বিষয়ে সতর্ক থাকার অনুরোধ করা হয়েছে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল