বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

পুলিশ গ্রেফতার করতে গেলে আঁচল দিয়ে বেঁধে রাখবেন: কাদের মির্জা

শনিবার, অক্টোবর ৯, ২০২১
পুলিশ গ্রেফতার করতে গেলে আঁচল দিয়ে বেঁধে রাখবেন: কাদের মির্জা

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি: 

আমাদের কোনো নেতাকর্মিকে গ্রেফতার করতে গেলে মহিলাদের আঁচল দিয়ে পুলিশকে বেঁধে রাখবেন। পরে যা হবার তা হবে। আসামি ধরতে গেলে আপনারা ঘরের দরজা বন্ধ করে রাখবেন। কোন অবস্থায় ঘরের দরজা খুলবে না। এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

শনিবার (৯ অক্টোবর) বিকেল ৪টার দিকে বসুরহাট বাজারের জিরো পয়েন্টের বঙ্গবন্ধু মুর‌্যালে কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা মহিলা আওয়ামীলীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে মহিলা আওয়ামীগের নেত্রীবৃন্দের উদ্দেশ্যে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। প্রশাসনের পক্ষপাতিত্ব, ঘরে ঘরে গ্যাসও চাকরি ও দক্ষিণাঞ্চলের নদী ভাঙ্গন রোধে এ বিক্ষোভ সমাবেশ আয়োজন করে কাদের মির্জার অনুসারী মহিলা আওয়ামীলীগ।

এ সময় তিনি ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, তিনি ভোট আসলে যে মিষ্টি ভাষায়, সাহিত্যের ভাষায় মহিলাদের সাথে কথা বলেন। আজ দুই বছর আপনি কোথায়? আপনি এলাকায় কি এসেছেন? আপনার পিএসকে মাসে একবার পাঠাবেন কোম্পানীগঞ্জ এবং কবিরহাটের খবর নেওয়ার জন্য সেটাও পাঠাননি। গত কয়েকদিন আগে বলছেন, গ্যাসের অনুমোদন হয়েছে। ঘরে ঘরে গ্যাস দিবেন।

তিনি আরো বলেন, মন্ত্রী বলেছেন ঘরে ঘরে চাকরি দিবেন, ঘরে ঘরে গ্যাস দিবেন, এখন পর্যন্ত আমরা গ্যাস পাই নাই। গুটি কয়েক ছেলে মেয়ে ছাড়া, কারো চাকরি হয় নাই। তাছাড়া এ কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ এলাকায় নদী ভাঙ্গনের কবলে পড়ে হাজার হাজার পরিবার নিঃস্ব হয়ে গেছে। তাদের থাকার জায়গা নেই। তাই আজ এখানে মহিলারা একত্রিত হয়েছে আমাদের দাবি আদায়ের জন্য।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল