শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মৃতদেহ উদ্ধার

সোমবার, অক্টোবর ১১, ২০২১
কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মৃতদেহ উদ্ধার

গোলাম আজম খান। কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সৈকতের সী-গাল পয়েন্ট সাগরে গোসলে নেমে নিখোঁজ পর্যটক তরুণের মৃতদেহ উদ্ধার হয়েছে। ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ জানান, সোমবার দুপুর আড়াইটায় কক্সবাজারের হিমছড়ি পয়েন্ট সৈকত সাগর থেকে মৃতদেহটি উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া মো. সাইফুল ইসলাম (১৮) কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের মুসলিম পাড়ার মো. নাছির উদ্দিনের ছেলে।

রোববার (১০ অক্টোবর) দুপুরে কক্সবাজার সৈকতের সী-গাল পয়েন্ট সাগরে ৬ জন বন্ধু মিলে গোসলে নামে। এসময় সাগরে ভাটার সময় স্রোতের টানে একজন ভেসে যায়। পরে স্থানীয় লাইফ গার্ড কর্মি ও ট্যুরিস্ট পুলিশ সৈকতের বিভিন্ন পয়েন্টে খুঁজাখুঁজির পরও তার সন্ধান পায়নি।

মহিউদ্দিন বলেন, সাগরে গোসলে নেমে এক পর্যটক তরুণ নিখোঁজের পর থেকে ট্যুরিস্ট পুলিশের পাশাপাশি স্থানীয় লাইফ গার্ড কর্মিদের উদ্ধার তৎপরতা অব্যাহত ছিল। সোমবার দুপুরে সৈকতের হিমছড়ি পয়েন্ট সাগরের পানিতে একটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন। পরে বিষয়টি অবহিত করলে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধার করা মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার। মহিউদ্দিন জানান, নিখোঁজ পর্যটক তরুণের মৃতদেহ উদ্ধারের ব্যাপারে স্বজনদের খবর দেয়া হয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল