বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৭ জনের প্রাণহানি

শনিবার, অক্টোবর ১৬, ২০২১
ময়মনসিংহে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৭ জনের প্রাণহানি

ময়মনসিংহ প্রতিনিধি :  ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের চারজনসহ  জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন।

ত্রিশাল থানা পুলিশ ও ফায়ারসার্ভিস সুত্রে জানা যায়, শনিবার (১৬ অক্টোবর) দুপুরে শেরপুরগামী রহিম পরিবহন (ময়মনসিংহ গ ১১-০৯৪৮) ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে ওভারটেক করার সময় দাঁড়িয়ে থাকা বালুবাহী ড্রামট্রাককে (ঢাকা মেট্রো ট ১৫-৮৪৪৩) ধাক্কা দিলে ঘটনাস্থলে একই পরিবারের পিতা মাতা দু-শিশু সন্তানসহ ৬ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দশজন আহতদের ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরেকজন মৃত্যুবরণ করেন।

নিহতরা হলেন ফুলপুর উপজেলা হুজু (৩০), তার স্ত্রী ফাতেমা (২৮), ছেলে আব্দুল্লাহ (১০), ও মেয়ে আজমিনা (০৮) অজ্ঞাত (৩৫)। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে উপজেলা নিগোরকান্দা গ্রামের ফাহাদ, বাবুল ও ফুলপুর উপজেলার রফিককে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানা ওসি মাইন উদ্দিন জানান, উপজেলার চেলেরঘাট নামকস্থানে দাঁড়িয়ে থাকা ড্রাম ট্রাকে পিছনদিক থেকে আসা শেরপুরগামী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত ও দশজন আহত হয়েছেন। আহতদের মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে একজন নিহত হয়েছেন। মহাসড়কে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল