বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সুবর্ণচর ভাঙ্গা পোল থেকে খালে পড়ে শিশুর মৃত্যু

রোববার, অক্টোবর ১৭, ২০২১
সুবর্ণচর ভাঙ্গা পোল থেকে খালে পড়ে শিশুর মৃত্যু

আব্দুল্লাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীল সুবর্ণচরে ভাঙ্গা পোল থেকে খালে পড়ে এক শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত জাহেদ হাসান (৪) উপজেলার চরজুবলি ইউনিয়নের মধ্য চরবাগ্যা গ্রামের মো.মাসুদের ছেলে।

রোববার (১৭ অক্টোবর) দুপুরে চরজব্বর থানায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।এর আগে গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার চরজুবলি ইউনিয়নের মধ্য চরবাগ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, নিহত জাহেদ বিকেলের দিকে তার বাড়ির পাশে তার নানার বাড়িতে যায়। একপর্যায়ে একা নানার বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে সড়কে থাকা ভাঙ্গা পোল দিয়ে সে খালের পানিতে পড়ে ডুবে মারা যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর রাত সাড়ে ৯টার দিকে বাড়ির পাশের খাল থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে স্বজনেরা।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যা নিশ্চিত করেন। তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল