মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

বাংলাদেশের ব্যাটিংয়ে রদবদলের আভাস

সোমবার, অক্টোবর ১৮, ২০২১
বাংলাদেশের ব্যাটিংয়ে রদবদলের আভাস

স্পোর্টস ডেস্ক:

১৪১ রানের লক্ষ্য স্কটল্যান্ডের বিপক্ষে তাড়া করতে পারেনি বাংলাদেশ। ম্যাচ হেরেছে ৬ রানের ব্যবধানে। পুরো ম্যাচে কখনোই মনে হয়নি, বাংলাদেশ ম্যাচে এগিয়ে। দুই ওপেনারের ব্যর্থতার পর প্রয়োজন অনুযায়ী খেলতে পারেননি তিন, চার ও পাঁচ নম্বরে নামা তিন সিনিয়র ক্রিকেটারও।

ওমানের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের ম্যাচে তাই ব্যাটিং অর্ডারে পরিবর্তন আসাটা ছিল অনেকটাই অনুমিত। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গো বার্তা দিয়েছেন, ওপেনার নাঈম শেখ ফিরছেন একাদশে। সৌম্য সরকারের বদলে তার ওপেনিং করাটাও অনেকটাই নিশ্চিত।

এছাড়া আর কী বদল আসবে? এ নিয়ে অবশ্য খোলাসা করে কিছু বলেননি ডমিঙ্গো। আফিফ হোসেনকে ছয়ে নম্বরে খেলানো নিয়ে সমালোচনার তৈরি হয়েছে অনেক। স্কটল্যান্ড ম্যাচের পর অবশ্য অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, সেটাই তার উপযুক্ত জায়গা। তবে ডমিঙ্গো ব্যাটিং অর্ডার বদলানোর ব্যাপারে বেশ নমনীয়।

তিনি বলেছেন, ‘উইকেটে একজন ডানহাতি ও একজন বাঁহাতি রাখতে আমি সবসময় পছন্দ করি। আমরা তাই পরের ম্যাচে আমাদের বাটিং লাইনআপ নিয়ে নতুন করে চিন্তা করব। ভিন্ন ধরনের ব্যাটসম্যান যেন একসঙ্গে উইকেটে থাকে ওই চেষ্টা করব। একই ধরনের যেন না থাকে। এটা নিয়ে আমাদের মধ্যে আলোচনা হয়েছে এবং সম্ভবত আমরা এটা করব।’

তিনি আরও বলেছেন, ‘বড় কোনো পরিবর্তন হবে না। তবে ব্যাটিং অর্ডারে একটি-দুটি জায়গা বদল হতে পারে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে যেমন দেখেছেন, ব্যাটিং অর্ডারে আমরা বদল এনেছি। আফিফকে কখনও পাঁচে, কখনও সাতে খেলিয়েছি, সোহানকে সাতে। তো এটা নির্ভর করবে পরিস্থিতির ওপর।’

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল