বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

উন্নয়নের প্রতিশ্রুতিতে আবারও ভোট চাচ্ছেন চেয়ারম্যান

মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১
উন্নয়নের প্রতিশ্রুতিতে আবারও ভোট চাচ্ছেন চেয়ারম্যান

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি : 

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার হাতিয়ারা ইউনিয়নের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখাতে চায় চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস। ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সকলের কাছে ভোট চাচ্ছেন তিনি। সাধারণ মানুষকে দিচ্ছেন নানা প্রতুশ্রুতি। তাকে আবারও চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নের সর্বস্তরের জনগণ। 

চেয়ারম্যান দেবদুলালকে আবারও বিপুল ভোটে জয়জুক্ত করতে তার পক্ষে প্রচার প্রচারনা করতে দেখা যায় ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীদের । চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস হাতিয়ারা ইউনিয়ণ আওয়ামীলীগের সহ-সভাপতি।  
হাতিয়ারা ইউপি আ‘লীগের সাধারণ সম্পাদক মো: বাদশা মোল্লা বলেন, আমি এবার ইউপি নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। নির্বাচন উনমুক্ত করারয় ইউনিয়নের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার জন্য আমাদের চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাসকে সমার্থন করেছি এবং তার পক্ষে প্রচারণা করছি। 

হাতিয়ারা ইউপি আ‘লীগের সিনিয়র সহ-সভাপতি ফরজ আলী খান বলেন, আমাদের চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস গত ৫বছরে ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছে। আমরা উন্নয়নকে ধরে রাখতে তাকে আবারও ভোট দিয়ে চেয়ারম্যান বানাবো এবং তিনি বিপুল ভোটে আবারও চেয়ারম্যান হবেন। 

হাতিয়ারা ইউনিয়নের বর্তমান চেয়াম্যান ও চেয়ারম্যান প্রর্থী দেবদুলাল বিশ্বাস বলেন, আমি জনগনের ভালবাসা নিয়ে গত ৫বছর চেয়াম্যান ছিলাম। ইউনিয়নের রাস্তা, ঘাট, ডিপ-টিউবয়েলসহ নানা উন্নয়ন করেছি। সেই উন্নয়নকে অব্যাহত রাখতে জনগনের পাশে থাকতে চাই। আশা করি জনগণ আমাকে এবার বিপুল ভোটে জয়যুক্ত করবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল