শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বাগেরহাটের পাঁচ ইউপির চার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত

বুধবার, অক্টোবর ২৭, ২০২১
বাগেরহাটের পাঁচ ইউপির চার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত

পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:

দ্বিতীয় দফায় অনুষ্ঠিতব্য বাগেরহাটের পাঁচটি ইউনিয়নের চারটিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। বুধবার দুপুরে এই চার প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষনা করে গন বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউপিতে শেখ আক্তারুজ্জামান বাচ্চু, যাত্রাপুর ইউপিতে বেগ এমদাদ হোসেন, গোটাপাড়ায় শেখ সমশের আলী এবং মোল্লাহাট উপজেলার গাংনীতে শিকদার উজির আলী। তবে ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ্যাড. হিটলার গোলদারের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বিন্দ্বীতা করছেন নাছির সরদার।এছাড়া প্রত্যেকটি ইউনিয়নে সদস্য ও সংরক্ষিত সদস্য পদে একাধিক প্রার্থী রয়েছেন।

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজি বেনজির আহমেদ বলেন, ১১ নভেম্বর বাগেরহাটের তিনটি উপুজেলার ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে চারটি ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী রয়েছে। সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে গনবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। অন্যান্য পদে নিয়ম অনুযায়ী ১১ নভেম্বর ভোট অনুষ্ঠিত হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল