শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

টাঙ্গাইলে শাশুড়ি-পুত্রবধূসহ ৩ জনের মরদেহ উদ্ধার

শুক্রবার, অক্টোবর ২৯, ২০২১
টাঙ্গাইলে শাশুড়ি-পুত্রবধূসহ ৩ জনের মরদেহ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি : জেলার ঘাটাইল উপজেলার কাশতলা এলাকার একটি বাসা থেকে শাশুড়ি ও পুত্রবধূসহ তিনজনের মরদেহ উদ্ধার। এ ছাড়া একটি শিশু আহত হয়েছে।

শ‌নিবার (৩০ অ‌ক্টোবর) সকালে উপজেলার দিগর ইউনিয়নের কাশতলা খামারপাড়া এলাকার নিজ বাসা থেকে তাদের মর‌দেহ উদ্ধার করা হয়েছে।

দিঘর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন ব‌লেন, হা‌মিদপু‌রের খামারপাড়ায় শাশুড়ি, পুত্রবধূ ও এক যুব‌কের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এ সময় এক শিশুকে (৫) আহত অবস্থায় উদ্ধার ক‌রে হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। তার অবস্থাও আশঙ্ক‌াজনক।

এসময় আহতবস্থায় সুমি আক্তারের দুই বছরের এক শিশু সাফিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজন। নিহতরা হলেন কাশতলা গ্রামের হযরত আলীর স্ত্রী জমেলা বেগম, ছেলের বউ সুমি আক্তার ও তার পরকীয়া প্রেমিক কালিহাতী উপজেলার সাতুটিয়া গ্রামের শাহজালাল।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানিয়েছেন, উপজেলার কাশতলা এলাকার একটি বাসায় তিনজনের মরদেহের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শ্বাশুড়ি জমেলা বেগম, ছেলের বউ সুমি ও শাহজালাল নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘঠিত কারণে এ হত্যাকাণ্ড। তদন্ত চলছে পরে হত্যাকাণ্ডের আসল রহস্য জানা যাবে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল